চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

রশিদ নগরে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক: দাফন সম্পন্ন 

প্রকাশ: ২০১৮-০৩-২৩ ২৩:০৯:৫৩ || আপডেট: ২০১৮-০৩-২৩ ২৩:০৯:৫৩

এইচ এম তৈয়ব জালাল, ঈদগাঁও:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু রশিদ নগর এলাকায় অজ্ঞাতনামা বাসের চাপায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গুরুতর আহত যুবক মোহাম্মদ একরামুল হক চিকিৎসাধীন অবস্থায় ৪দিন পর অবশেষে মৃত্যুর কূলে ঢলে পড়েছে।

নিহত একরামুল হক (২৮) ঈদগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ড ভুতিয়া পাড়ার মৃত শাহ আলমের পুত্র এবং ইউনিয়ন যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কমিউনিটি পুলিশিং ফোরামের কোষাধ্যক্ষ ছিলেন।

২৩ মার্চ রাত আনুমানিক ৩টার দিকে চট্টগ্রামস্থ একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেন তার ভাই হাফেজ আনোয়ার হোছাইন।

এদিকে একই দিন বিকাল ৫টায় ঈদগাঁও কালিরছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযায় ইমামতি করেন কালিরছড়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা ফরিদুল আলম। এর আগে তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ ও সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, তার ভাই হাফেজ আনোয়ার। জানাযায় অংশ নেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এদিন তার লাশ চট্টগ্রাম থেকে গ্রামের বাড়িতে আনা হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। সদা হাস্যোজ্জ্বল, ভদ্র, অমায়িক তাদের প্রতিবেশী একরামকে শেষবারের মত বিদায় জানাতে তার বাড়িতে ভিড় জমান নানা শ্রেণীর লোক।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার সদর উপজেলা যুবলীগ সভাপতি ইফতেখার উদ্দীন পুতু, সাধারন সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, সদর উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এডভোকেট ছৈয়দ মোঃ রেজাউর রহমান, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক এমইউপি, জালালাবাদ কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ নুরুল আবছার, সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও কমিউনিটি পুলিশের সভাপতি মিজানুল হক, সাধারণ সম্পাদক কায়ুম উদ্দীন ডিসেন্ট, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক মোঃ এনাম রনি, ইসলামপুর যুবলীগের আহবায়ক ওসমান আলী মোর্শেদ, যুগ্ম আহবায়ক আবছার কামাল শাহিদ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ উদ্দীন রাসেল, সাধারণ সম্পাদক আবুহেনা বিশাদসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। পরে ভুতিয়া পাড়াস্থ কেন্দ্রীয় মসজিদের কবরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য, গত ১৯ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে রশিদ নগর ইউনিয়নের নাদেরুজ্জামান স্কুল সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *