চট্টগ্রাম, , বুধবার, ১০ আগস্ট ২০২২

Alauddin Lohagara

স্পেনের বিপক্ষে খেলবেন মেসি

প্রকাশ: ২০১৮-০৩-২৪ ১৭:৩৯:২৬ || আপডেট: ২০১৮-০৩-২৪ ১৭:৩৯:২৬

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের আগে শেষ বারের মত নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত দলগুলো। শুক্রবার ইতালির বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। তবে হ্যামস্ট্রিং ইনজুরিতে খেলা হয়নি দলের প্রাণ ভোমরা মেসির। এরপরই সমর্থকদের মধ্যে গুঞ্জন ছড়ায় ইনজুরি গুরুতর কি না? তবে মেসি নিজেই সমর্থকদের আশ্বস্ত করে জানালেন ইনজুরি গুরুতর নয়, স্পেনের বিপক্ষে খেলার আশা করছি।

ইতালির বিপক্ষে মেসিকে ছাড়া খেলতে নামলেও জয় পেতে কোন সমস্যা হয়নি আর্জেন্টিনার। এভার বানেগা ও লাঞ্জিনির গোলে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ২-০ গোলে হারিয়েছে মেসিহীন আর্জেন্টিনা।

নিজের ইনজুরি নিয়ে মেসি বলেন, ‘মাঝে মাঝে আমি হ্যামস্ট্রিংয়ে ব্যাথা অনুভব করি। তবে আমি সব সময় খেলতে চাই। বিশ্বকাপ শুরু হতে এখনো দেরি আছে। আমি সিদ্ধান্ত নিয়েছিলাম এই ম্যাচে বিশ্রামে থাকবো, তবে স্পেনের বিপক্ষে খেলার আশা করছি।’

ম্যাচ শেষে আর্জেন্টিনা কোচ সাম্পাওলি জানান, ‘আমরা মেসিকে একাদশে রেখেই পরিকল্পনা সাজিয়েছিলাম। তবে ইনজুরি থাকায় তার খেলা হয়নি।’

এদিকে স্পেনের বিপক্ষে মেসি ফিরলেও ডি মারিয়াকে থাকতে হচ্ছে মাঠের বাইরেই। মাদ্রিদে ডান পায়ের ইনজুরিতে স্পেনের বিপক্ষে খেলা হবে না পিএসজির এই তারকার।

উল্লেখ্য আগামী ২৭ তারিখ (মঙ্গলবার) রাতে স্পেনের বিপক্ষে মাদ্রিদে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *