চট্টগ্রাম, , শুক্রবার, ১২ আগস্ট ২০২২

Alauddin Lohagara

রাঙামাটিতে ছাত্রী সংস্থার ৭নারীকর্মী আটক 

প্রকাশ: ২০১৮-০৩-২৬ ১৯:১৮:৩৭ || আপডেট: ২০১৮-০৩-২৬ ১৯:১৮:৩৭

বীর কন্ঠ ডেস্ক:

রাঙামাটির লংগদু উপজেলায় স্বাধীনতা দিবসে নাশকতার অভিযোগে জামায়াতে ইসলামীর সাত নারীকর্মীকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরের দিকে উপজেলার মাইনী ইউনিয়নের মুসলিম ব্লকে রাবেতা কলেজের শিক্ষক ওসমান গণির বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই বাসায় বেশ কিছু নারী গোপন বৈঠক করছিলেন এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বাড়ির মালিকের স্ত্রীসহ ৭ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছে বিভিন্ন সাংগঠনিক বই, লিফলেট ও রিপোর্ট বই পাওয়া যায়। তারা স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করছিলো বলেও ধারণা করেন তিনি।

 

আটককৃতরা হলেন, মোছাম্মৎ শাহনাজ(২৭) চানলা, ব্রাহ্মণপাড়া, কুমিল্লা; নাসিমা আক্তার(৩০), খামারবাড়ী ফার্মগেইট ঢাকা; মোছাম্মৎ মাহমুদা (১৯), আমানতবাগ রাঙামাটি; তাহসিন ফাতিমা (২৪), রামপুরা এফব্লøক বনশ্রী, মিফতাহুল জান্নাত (২১), সতিপাড়া, সাতকানিয়া, চট্টগ্রাম; মোছাম্মৎ সাদিকা (২৫), ঘাসিয়াপাড়া, চান্দগাঁও, চট্টগ্রাম ও বাড়ির মালিক কলেজ শিক্ষক ওসমান গণির স্ত্রী ফাতেমা আক্তার মুন্নি (৩৮)।

ওসি আরও জানান, আটক বাড়ির মালিকের স্ত্রী ছাড়া বাকি ছয় জন ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। তারা জামায়াতের ছাত্রী সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার সঙ্গে জড়িত। ওই এলাকায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *