চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

খেলাধুলা প্রতিটি মানুষের মনবল ও ইচ্ছাশক্তি দৃঢ় করে : লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির উদ্দিন

প্রকাশ: ২০১৮-০৩-২৭ ০১:২৭:১১ || আপডেট: ২০১৮-০৩-২৭ ০১:২৭:১১

 

আলাউদ্দিন বীর কন্ঠ:

লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন বলেছেন, খেলাধুলা প্রতিটি মানুষের মনবল ও ইচ্ছাশক্তি দৃঢ় করে,  খেলাধুলার মধ্য দিয়ে মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলা করে যুব সমাজকে রক্ষা করতে হবে।

২৬ মার্চ রাতে উপজেলার আমিরাবাদ সুখছড়ি  হাছির পাড়ার মাঠে HP চ্যাম্পিয়নস- ১৮ নাইট শর্ট পিচ ক্রিকেট  টুর্নামেন্টের  ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জহির উদ্দিন বলেন, খেলাধুলা একটা মানুষের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে পারে। সুস্থ-সবল দেহ-মন এবং দেশ ও জাতির প্রতি ভালোবাসা তৈরিতে খেলাধুলা একান্তভাবে প্রয়োজন।

তিনি আরো বলেন, আজকে দেশের যুবকরা খেলাধুলায় মনোযোগী হলে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস কমে যাবে। যুবকরা খেলাধুলায় জড়িত থাকলে তাদের মনোবল দৃঢ় হবে এবং প্রতিযোগী মনোভাব সম্পন্ন জাতি হিসেবে গড়ে উঠবে।

বিশিষ্ট সমাজ সেবক ব্যবসায়ী আবদুল মালেকেরসভাপতিত্বে অনুষ্ঠানে গেষ্ট অব অনার  ছিলেন আমিরাবাদ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এম এস ইউনুছ।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুস ছোবাহান,  মাস্টার মোবারক মিয়া,  যুবলীগ নেতা এরশাদ হোসাইন,  জাফর আহমদ,  ছরওয়ার কামাল,  জয়নাল আবেদীন প্রমুখ।

উল্লেখ্য, ‘দায়েমীয়া ক্রিকেট একাদশ  বনাম ‘মুক্তকন্ঠ  ক্রিকেট একাদশ মধ্যকার ফাইনাল খেলা শেষে বিজয়ী ‘মুক্তকন্ঠ ক্রিকেট”  দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি  তুলে দেন অতিথিবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *