চট্টগ্রাম, , বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

Alauddin Lohagara

সিরাজদ্দৌল্লা রোডে অভিযান চালিয়ে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ ও জরিমানা

প্রকাশ: ২০১৮-০৩-২৭ ২২:১৬:০১ || আপডেট: ২০১৮-০৩-২৭ ২২:১৬:০১

বীর কণ্ঠ ডেস্ক :

চট্টগ্রাম নগরীর চকবাজার থানার সিরাজদ্দৌল্লা রোড এলাকায় অভিযান চালিয়ে রাস্তার উভয়পাশে অবৈধভাবে ফুটপাত দখল ও নির্মাণ সামগ্রী রাখার দায়ে ৯ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকালে অভিযান পরিচালনা করেন সিটি কর্পোরেশনের স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম-জেলা জজ) জাহানারা ফেরদৌস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার। অভিযানে সহায়তা করে চট্টগ্রাম মহানগর পুলিশ।

সিটি কর্পোরেশনের গণসংযোগ কর্মকর্তা আবদুর রহিম জানান, প্যারেড মাঠের পূর্ব পাশ ও সিরাজদ্দৌল্লা রোডের উভয় পাশের ফুটপাত ও রাস্তা অবৈধ ভাবে দখলে নিয়ে ইট ও বালি স্তুপ করে জনদুর্ভোগ সৃষ্টি করছিল কিছু অসাধু ব্যবসায়ী। দুর্ভোগ লাঘবে অভিযান পরিচালনা করে সিটি কর্পোরেশন।

 

এসময় ফুটপাত ও রাস্তার উপর দোকানের পণ্য সামগ্রী রাখার দায়ে আর এস স্টিলকে ৫ হাজার টাকা, ওরিয়েন্ট স্টিল হাউসকে ৫ হাজার টাকা, শাহ আমানত ইন্ডাস্ট্রিজকে ৫ হাজার টাকা, নিউ এশিয়ান সেটাল ইন্ডাস্ট্রিজকে ৫ হাজার টাকা, মেসার্স পি অ্যান্ড স্টিলকে ৫ হাজার টাকা, জোহরা ইন্ডাস্ট্রিজকে ৫ হাজার টাকা, দরবার সেনিটারিকে ৫ হাজার টাকা, কনক্রিট সেটাল ওয়াকর্সকে ২ হাজার টাকা ও মেসার্স হাসান সেনিটারিকে ২ হাজার টাকাসহ সর্বমোট ৩৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

 

জনদুর্ভোগ সৃষ্টির দায়ে এ সময় ৫ ট্রাক ইট ও বালি জব্দ করা হয় বলেও জানান তিনি।– জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *