চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

admin

নতুন নেতৃত্বে কক্সবাজার জেলা যুবলীগ 

প্রকাশ: ২০১৮-০৩-৩০ ০০:৫৪:০৬ || আপডেট: ২০১৮-০৩-৩০ ০০:৫৪:০৬

স্টাফ রিপোর্টার, বীরকণ্ঠ:

কক্সবাজার জেলা যুবলীগের নতুন নেতৃত্ব নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৯ মার্চ) কক্সবাজার জেলা যুবলীগের সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সোহেল আহামদ বাহাদুর ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শহীদুল হক সোহেল। জেলার তুমুল আলোচিত ও উত্তেজনাপূর্ণ উক্ত সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে নির্বাচিত হন তারা।

সভাপতি পদে সোহেল আহামদ বাহাদুর পেয়েছেন ২০৯ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ শহিদুল্লাহ পেয়েছেন ৯৮ ভোট। অন্যদিকে শহীদুল হক সোহেল পেয়েছেন ১৮৫ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দী সোয়েব ইফতেখার পেয়েছেন ১২২ ভোট।

সম্মেলন সূত্র জানিয়েছে, একদম শেষ মুহুর্তে এসে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন সভাপতি পদপ্রার্থী সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আজিম কনক এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী আরেক সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আলী আহমদ। প্রার্থীতা প্রত্যাহারের কারণে প্রতিদ্বন্দীতায় ছিলেন সভাপতি পদে সোহেল আহামদ বাহাদুর ও মোঃ শহিদুল্লাহ। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে শহীদুল হক সোহেল ও শোয়েব ইফতেখার।

বৃহস্পতিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় উক্ত সম্মেলন। সন্ধ্যা ৬টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে কাউন্সিল অধিবেশন শুরু হয়। নাম প্রস্তাব শেষে ৭টার দিকে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গণনা শেষে সোয়া ৯টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

কাউন্সিল পরিচালনা করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। এতে যুবলীগের অন্যান্য কেন্দ্রীয় নেতারা ছাড়াও আওয়ামী পরিবারের নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *