চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

admin

চট্টগ্রামে  নিখোঁজ হওয়া শ্রীকান্ত দেব নাথকে পাঁচ দিন পর উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ

প্রকাশ: ২০১৮-০৩-৩১ ১৬:৩৮:৩১ || আপডেট: ২০১৮-০৩-৩১ ১৬:৩৮:৩১

বীর কন্ঠ ডেস্ক:

চট্টগ্রাম: বাসা থেকে প্রাইভেট পড়তে বেরিয়ে নিখোঁজ হওয়া শ্রীকান্ত দেব নাথকে পাঁচ দিন পর উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। শুক্রবার দিনগত রাত দেড়টায় নগরীর কর্ণফুলী থানাধীন মইজ্জ্যারটেক এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে শ্রীকান্ত অসংলগ্ন কথাবার্তা বলছে। তাই উদ্ধারের পরই পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হওয়ার পর আদালতে পাঠানো হবে। এরপর জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

গত রোববার (২৫ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর উত্তর হালিশহরের আচার্য্য পাড়ার বাসা থেকে প্রাইভেট পড়তে বেরিয়ে নিখোঁজ হয় সপ্তম শ্রেণির শিক্ষার্থী শ্রীকান্ত।

শ্রীকান্ত নগরীর হালিশহর হাউজিং অ্যাস্টেট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরুন কান্তি নাথের সন্তান। একই এলাকার শহীদ লেফট্যানেন্ট জেনারেল মুশফিক (বীর উত্তম) উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

নিখোঁজের ঘটনায় গত সোমবার (২৬ মার্চ) পরিবারের পক্ষ থেকে নগরীর হালিশহর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। ছেলে নিখোঁজ থাকায় শ্রীকান্তের মাও অসুস্থ হয়ে পড়ে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) মইনুল ইসলাম  বলেন, নিখোঁজ হওয়ার পর থেকেই গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়।  কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০টা থেকে ঢাকাগামী বাসে তল্লাশি চালানো হয়।

রাত দেড়টায় গ্রীনলাইন পরিবহনের একটি বাস থেকে শ্রীকান্তকে উদ্ধার করা হয়। তিনি বলেন, তাকে নিয়ে আসার জন্য গেলে বাস থেকে নেমে যাওয়ার চেষ্টা করে।  কিছুটা অসংলগ্ন কথাবার্তা বলছে। তাই হাসপাতালে পাঠানো হয়েছে।- বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *