চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

রামুতে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৮-০৪-০৩ ১৯:৪৫:০৭ || আপডেট: ২০১৮-০৪-০৩ ১৯:৪৫:০৭

বীর কন্ঠ ডেস্ক :

কক্সবাজারের রামুতে নাস্তা খাওয়াতে ডেকে নিয়ে আবদু শুক্কুর (২৮) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ১০টার দিকে কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়া এলাকার সাহাব উদ্দিনের দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত শুক্কুর উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়া গ্রামের ওবাইদুল হকের ছেলে।

কক্সবাজার জেলা পরিষদ সদস্য শামসুল আলম জানান, সকালে হামলাকারীদের সঙ্গে নাস্তা করেন নিহত আবদু শুক্কুর। কিছুক্ষণ পরে ওই স্থানে তাকে কুপিয়ে জখম করে ওই যুবকরা। ঘটনাটি প্রকাশ্যে ঘটলেও আতংকিত লোকজন শুক্কুরকে সাহায্যে এগিয়ে আসেনি।

নিহতের পরিবার জানায়, সকালে ৪-৫ জন যুবক ছুরি, কুড়াল ও লোহার রড় দিয়ে আবদু শুক্কুর মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুতর জখম করে তারা চলে যায়। পরে স্থানীয়রা আহত শুক্কুরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হামলাকারীদের কয়েকজনকে তারা চিনতে পেরেছেন, এরা হলো- এলাকার মৃত নাছির মোহাম্মদের ছেলে কলিম উল্লাহ (২৮), মৃত আলী আহমদের ছেলে এবাদুল্লাহ (২৪), মো. আলীর ছেলে নুরুল্লাহ (৩২) ও নুরুল ইসলামের ছেলে ফজর আলী (২১)।

এদিকে স্থানীয় ইউপি সদস্য রফিকুল আলম জানিয়েছেন, নিহত আবদু শুক্কুর দেড় বছর আগে ওই এলাকার ফরিদুল আলম নামের এক যুবককে দা দিয়ে কুপিয়ে দুটি পা কেটে দিয়েছিলেন।

রামু থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার বিষয়ে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।- জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *