চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

admin

শিক্ষাখাতে শতভাগ সফল জননেত্রী শেখ হাসিনা:  উত্তর হারবাং উ”চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণে- সাঈদী

প্রকাশ: ২০১৮-০৪-০৫ ২৩:৪৩:১২ || আপডেট: ২০১৮-০৪-০৫ ২৩:৪৩:১২

 

মিজবাউল হক, বীর কন্ঠ :

চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং উ”চ বিদ্যালয় ও উত্তর হারবাং সরকারি প্রাথমিক বিদ্যালয় যৌথ উদ্যোগে ৪ এপ্রিল বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি ও উপজেলা ক্রীড়া সং¯’ার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বরকত আলী মো: আতাউর রহমানের সভাপতিত্বে সহকারি শিক্ষকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কাদের, সহকারি শিক্ষা কর্মকর্তা বিকাশ ধর, সাবেক প্রধান শিক্ষক মাষ্টার অরবিন্দু ধর, উপজেলা আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, যুবলীগ নেতা আবদুল আলম, উপজেলা ক্রীড়া সং¯’ার সদস্য সাজ্জাদ হোসেন।

এসময় প্রধান অতিথি ফজলুল করিম সাঈদী বলেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নে যেমন সফল এবং দক্ষ মানবসম্পদ হিসেবে তৈরী করতে শতভাগ সফল হয়েছে। ঝড়ে পড়া রোধ করতে শিক্ষার্থীরা যাতে বিদ্যালয়মুখী হয় সেই জন্য সরকার বিভিন্ন প্রকল্প চালু করেছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মিড ডে মিল কার্যক্রম চালু করেছেন। জননেত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের জন্য মেধাবী ও হতদরিদ্রদের মাঝে ল্যাপটপ, ডিজিটাল প্রযুক্তিসহ নানা ধরণের শিক্ষা উপকরণ দিয়েছেন। পরে তিনি বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *