চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লোহাগাড়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রী )মাদ্রাসার  “তোরণ” উদ্বোধন করলেন  ড. নদভী এমপি

প্রকাশ: ২০১৮-০৪-০৬ ১৯:৩৬:১২ || আপডেট: ২০১৮-০৪-০৬ ১৯:৩৬:১২

আলাউদ্দিন, বীর কন্ঠ :

সাতকানিয়া-লোহাগাড়ার  সংসদ সদস্য,আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান,বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি  বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্ব উন্নয়নের মডেল হচ্ছে বাংলাদেশ।পরিণত হয়েছে উন্নয়নশীল দেশে। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিতে হবে। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশকে কেউ থামাতে পারবে না। সকল প্রতিকূলতা ছিন্ন করে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে।

৬ এপ্রিল দুপুরে প্রায় পাঁচ লক্ষ টাকা ব্যয়ে লোহাগাড়া ইসলামিয়া ফাজিল (ডিগ্রী )মাদ্রাসার তোরণ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন । তিনি আরো বলেন ধর্মীয় ও উন্নয়ন ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে।

এসময়  উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, লোহাগাড়া সদর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী মোস্তফা গ্রুপের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শফিক উদ্দিন,দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুরুল আবছার চৌধুরী,লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী মোহাম্মদ আরমান বাবু রোমেল,।  উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোহাম্মদ জহির উদ্দিন,লোহাগাড়া ইউপি সদস্য মুহাম্মদ মফিজুর রহমান, আমিরাবাদ ইউপি মেম্বার মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, সমাজ কর্মী আকতার উদ্দিন, মুহাম্মদ সেলিম উদ্দিন।

তোরণ উদ্বোধন শেষে  মুনাজাত পরিচালনা করেন লোহাগাড়া ইসলামিয়া ফাজিল(ডিগ্রী) মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও দরবেশীয়া শাহী জামে মসজিদের খতিব ড.মাওলানা মাহমুদুল হক ওসমানী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *