চট্টগ্রাম, , শুক্রবার, ১২ আগস্ট ২০২২

admin

লোহাগাড়ায় দৃর্বূত্তদের হামলায় ব্যবসায়ী আহমদ ছফা গুরুতর আহত

প্রকাশ: ২০১৮-০৪-০৯ ১৪:০১:৪৭ || আপডেট: ২০১৮-০৪-০৯ ১৪:০১:৪৭

লোহাগাড়া অফিস:

লোহাগাড়ায় দৃর্বূত্তদের হামলায়  আহমদ ছফা নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে বলে ধারণা করছেন স্থানীয়রা। জানা যায়,  উপজেলা সদর ইউনিয়নের খাঁন মোহাম্মদ সিকদার পাড়া এলাকায় পরিকল্পিতভাবে ব্যবসায়ী অাহমদ ছফা ও তার পুত্র শিফাতের উপর হামলা করে।  আহমদ ছফা(৪০) ওই এলাকার মোজাহের মিয়ার পুত্র এবং আহমদ ছফার পুত্র শেফায়েত হোসেন শিফাত(১৭)। ৮ এপ্রিল দুপুর দেড়টাই এই ঘটনা ঘটে।

 

সূত্রে প্রকাশ,  আহমদ ছফা পুটিবিলা এলাকায় বালুর ব্যবসা করেন। ব্যবসায়িক কাজ শেষে বাড়ী ফেরার পথে ওই এলাকায় গতিরোধ করে অতর্কিত হামলা করে ১০/১২ জনের সংঘবদ্ধ দল। দা, কোদাল ও লাটিসোটা দিয়ে এলোপাতাড়ী মারধর করে তাকে। এক পর্যায়ে তাকে দা দিয়ে  মাথায় কুপিয়ে দেয়। তার আত্মচিৎকারে পুত্র শেফায়েত হোসেন এগিয়ে এলে তাকেও  মারধর করে আহত করেন। পিতা-পুত্রের শোরচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে দৃর্বূত্তরা পালিয়ে যায়। স্হানীয়রা আহত অবস্হায় তাদের  উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহমদ ছফাকে অাশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পুত্র শিফাত প্রতিবেদককে জানান, আমার বাবাকে হত্যার চেষ্টা চালায়। মাথায় মারাত্নকভাবে রক্তাক্ত জখম হয়।

 

ওই এলাকার সোলতান আহমদের পুত্র আবদুর রশিদ, আবদুল আজিজ, আবদুল আজিজের পুত্র নুরুল আমিন, মহি উদ্দিন, জামাল উদ্দিন ও কামাল উদ্দিনসহ অজ্ঞাত ১০/১২জন এ হামলা করেন বলে জানান শিফাত। সংশ্লিষ্ট প্রশাসনের কাছে  সুষ্ট বিচারের জোর দাবী জানান তিনি। এ ঘটনায় লোহাগাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে। অভিযুক্তদের এলাকায় খোঁজে না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *