চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

admin

কক্সবাজারে ১১টি অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ ৭ অস্ত্রধারী আটক

প্রকাশ: ২০১৮-০৪-১০ ১৭:৩৮:১৮ || আপডেট: ২০১৮-০৪-১০ ১৭:৩৮:১৮

বীর কন্ঠ ডেস্ক :

কক্সবাজার জেলার সদর থানার পূর্ব গোমাতলী এলাকার লবণ-চিংড়িঘেরে অভিযান চালিয়ে ১১টি অস্ত্র ও বিপুল পরিমান গোলাবারুদসহ ৭জন অস্ত্রধারীকে আটক করেছে। ১০ এপ্রিল ১১টা ৩০ মিনিটে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল ঘটনাস্থলে এ অভিযান পরিচালনা করে।

র‌্যাব-৭ জানায়, কক্সবাজার সদর উপজেলার গোমাতলী এলাকায় ১৮-২০জন এর একটি অস্ত্রধারী লবণ চাষীদের এবং ব্যবসায়ীদের অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে জোর পূর্বক জমি দখল, চাঁদা আদায়, লবণ ডাকাতিসহ দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের অত্যাচার করে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১০ এপ্রিল সকাল সাড়ে ১১টায় মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে।

 

ওইসময় জালালাবাদ এলাকার মোজাহের আহমেদের পুত্র হেলাল উদ্দিন (৪০), মৃত সৈয়দ আহমদের পুত্র মোঃ আবদুর শুক্কুর (৬৭), পশ্চিম আছাখালী নতুন বাজার এলাকার মোন্তাজ মাহমুদের পুত্র নুরুল হাকিম (৩২), পাহাসিয়াখালী মৃত রশিদ আহমদের পুত্র আবদুর রাজ্জাক (১৮), পূর্বপোকখালী মৃত বদিউজ্জামানের পুত্র মোঃ জসিম উদ্দিন (৫০), গোমাতলী সৈয়দ নুরের পুত্র মোঃ মবিন (৪০), পূর্বপোকখালী আমির মোহাম্মদের পুত্র আবদুর রহমান (৪০) কে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে মোট ১১টি আগ্নেয়াস্ত্র ৬টি ওয়ান শুটারগান, ৫টি এসবিবিএল, ১৮ রাউন্ড গুলি ও ১টি খালী খোসা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *