চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

admin

রাঙ্গুনিয়ায় রাতের আঁধারে এইচএসসি পরীক্ষার্থীকে মারধর

প্রকাশ: ২০১৮-০৪-১০ ২১:০৩:০৩ || আপডেট: ২০১৮-০৪-১০ ২১:০৩:০৩

রাঙ্গুনিয়া প্রতিনিধি:

রাঙ্গুনিয়ায় হৃদয় দাশ নামে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ও ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে মারধর করেছে মো. সাইদ নামে উপজেলা ছাত্রলীগের এক নেতা। সোমবার (৯ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে এইচএসসি পরীক্ষার্থী উপজেলা ছাত্রলীগের সভাপতির কাছে অভিযোগ করেছেন বলে তিনি জানান। হৃদয় দাশ ও সাইদের বাড়ি পদুয়া ইউনিয়নের উত্তর পদুয়া দুই নম্বর ওয়ার্ডে।

পদুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় দাশ বলেন, রাঙ্গুনিয়া কলেজের মানবিক বিভাগ থেকে তিনি এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। তিনি কলেজের পাশে ভাড়ায় বাসায় থেকে পরীক্ষা দিচ্ছিলেন । সোমবার আইসিটি পরীক্ষা পর বিরতি থাকায় তিনি নিজ বাড়ি পদুয়া যাচ্ছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে তিনি উত্তর পদুয়া স্কুলের সামনে গেলে রাতের আঁধারে সাইদসহ আরো দুই যুবক অতর্কিতভাবে তাঁকে মারধর করতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাঁকে উদ্ধার করে।

হৃদয় দাশ বলেন, “ ফেইসবুকে মো. সাইদের বিরুদ্ধে আপত্তিকর পোষ্ট দেয়ার অভিযোগে তাঁকে মারধর করেছে বলে অভিযোগ করেন। ”

জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের উপ-পরিবেশবিষয়ক সম্পাদক মো. সাইদ বলেন,“ হৃদয় আমার ছোট ভাই তাঁকে মারা প্রশ্নই আসেনা। আমার এক বন্ধু বলেছে হৃদয় নাকি ভুয়া আইডি খুলে ফেইসবুকে আমার বিরুদ্ধে আপত্তিকর পোষ্ট লিখেছে। এলাকার এক ছোট ভাই তাকে মারতে চাইলে আমি ছাড়িয়ে আনি।”

উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. নুরুল আলম বলেন“ বড় কোনো ঘটনা ঘটেনি, দুইজনের মধ্যে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে। বিষয়টি নিয়ে আমরা মীমাংসা করার জন্য বসব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *