চট্টগ্রাম, , শুক্রবার, ১২ আগস্ট ২০২২

admin

দারিদ্রতা দূরীকরনে নিরলসভাবে কাজ করছে সরকার: অাজিজনগরে ভিজিডি চাল বিতরনে নুর-ই-জান্নাত রুমি

প্রকাশ: ২০১৮-০৪-১২ ১৮:০৯:৪২ || আপডেট: ২০১৮-০৪-১২ ১৮:০৯:৪২

নাজিম উদ্দীন রানা, বীরকন্ঠঃ

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর ই জান্নাত রুমি বলেছেন নারীর ক্ষমতায়ন ও দারিদ্রতা দূরীকরনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে অাজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাড়িয়েছে।স্বল্পোন্নত দেশ হতে মধ্যম অায়ের দেশের স্ট্যাটেসে উন্নীত হয়েছে।

তিনি নারীর ক্ষমতায়ন ও দারিদ্রতা দূরীকরনে সরকার গৃহীত সকল জনবান্ধব কর্মসূচীর সুফল তুলে ধরেন।পাশাপাশি তিনি জনপ্রতিনিধিদের দূর্নীতির উর্ধ্বে থেকে সেগুলো বাস্তবায়নের পরামর্শ দেন।

অাজিজনগর ইউনিয়ন পরিষদ কর্তৃক অায়োজিত দুঃস্হদের মাঝে ভিজিডি,র চাউল ও ১৭-১৮ অর্থ বছরের টি অার,কাবিটা প্রকল্পে ব্যক্তি ও প্রতিষ্টান পর্যায়ে সোলার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

গেষ্ট অব অনারের বক্তব্যে লামা উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগ সভাপতি অালহাজ্ব মোঃ ইসমাইল বলেন সরকারের উন্নয়নের সুফল অাজ ঘরে ঘরে পৌছে গেছে।তিনি মাননীয় প্রতিমন্ত্রী বাবু বীর বাহাদুরের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে অাবারো প্রিয়নেতাকে বিপুল ভোটে নির্বাচিত করার অাহ্বান জাননা।

অাজিজনগরের ইউ পি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন কোং,র সভাপতিত্বে ও লামা উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাজিম উদ্দীন রানার সঞ্চালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন অাজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক অাহামদ চৌং,অাজিজনগর ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুল ইসলাম কানন,স্হানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি,ইউ পি সদস্যবৃন্দ ও উপকারভোগীরা উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *