চট্টগ্রাম, , সোমবার, ৮ আগস্ট ২০২২

admin

বান্দরবানের সুয়ালকে বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৪-১৩ ১৪:৩৩:০৩ || আপডেট: ২০১৮-০৪-১৩ ১৪:৩৬:৪১

বান্দরবান অফিস, বীরকন্ঠ : 

বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে বিবাহিত বনাম অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ । গতকাল (১২এপ্রিল ) বিকেলে সুয়ালক উচ্চ বিদ্যালয় ভেন্যুতে অনুষ্ঠিত প্রীতি ম্যাচটির আয়োজন করে সুয়ালক সুপার স্টার ক্লাবের পক্ষে আব্দুল মান্নান রানা ।

ফুটবলের অমৌসুমে দর্শকদের বিনোদন দিতে নান্দনিক ম্যাচটিতে অংশ নেন সুপার স্টার ক্লাবের ঘরোয়া খেলোয়াড়রা । বিবাহিত ও অবিবাহিত খেলোয়াড়দের জমজমাট লড়াইয়ের সাক্ষ্য হতে মাঠে আসেন শত শত দর্শক ।

খেলায় অবিবাহিতদের কাছে ৪-৩ গোলে হার মানে বিবাহিতরা ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুয়ালক ইউনিয়েনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জসিম উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল করিম, যুবলীগ নেতা মোহাম্মদ ইদ্রীস, ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন রাজা, সাংবাদিক ফারুক খান তুহিন,  বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ উদ্দিন, বশির আহমদ ও আব্দু সবুর, আব্দুল হান্নান প্রমুখ ।  

তোফাজ্জল হোসেন খান জনির অধিনায়কত্বে বিবাহিত দলের স্কোয়াডে ছিলেন আকবর আলী, জয়নাল আবেদীন, ওসমান হোসেন, আয়নাল হোসেন, রহমত উল্লাহ, শ্রী রানা, আব্দুল মান্নান রানা, মোহাম্মদ আলম, রাকিব সিকদার ও মো: শহিদুল ইসলাম । দলটির ম্যানেজার ছিলেন মেহেদী হাসান মুন্না ।

অপরদিকে প্রতিপক্ষ অবিবাহিত দলে দেলোয়ার হোসেন রাসেলের নেতৃত্বে স্কোয়াডে ছিলেন শহিদুল, মিজান, জয়, প্রেনচুন ম্রো, তারেক, মৃদু মার্মা, পারভেজ, রায়হান, হাসান ও মোরশেদ । দলটির ম্যানেজার ছিলেন আব্দুল খালেক খোকন । খেলা পরিচালনা করেন রিয়াজ উদ্দিন রাজীব ।  

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণ ও যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে খেলাধুলা । মানুষের মনোরঞ্জনের জন্যও ক্রীড়ার ভূমিকা অন্যতম । তাই, নতুন প্রজন্মকে শিক্ষার পাশাপাশি সহ-শিক্ষামূলক কাজ হিসেবে খেলাধূলার চর্চা করতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *