চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

admin

কাপ্তাইয়ে মদ্যপায়ীকে ভ্রাম্যমান অাদালতে ১মাসের কারাদন্ড

প্রকাশ: ২০১৮-০৭-২৫ ২২:৩৮:৫৫ || আপডেট: ২০১৮-০৭-২৫ ২২:৩৮:৫৫

নূর হোসেন মামুন, কাপ্তাই:

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জারি করেছে কাপ্তাই উপজেলা প্রশাসন। মাদক বিক্রয় ও সেবন অথবা মাদকের সাথে সম্পৃক্ত থাকা প্রত্যেককে প্রতিদিন অাটক করে ভ্রাম্যমান অাদালতে প্রদান করা হচ্ছে কারাদন্ড। কাপ্তাইয়ের ঢাকাইয়া কলোনী এলাকায় অাজ বুধবার রাত সাড়ে ৯টার সময় মদ্যপান করে মাতলামি সহ স্থানীয়দের অশ্লীল ভাষায় গালিগালাজ করার অপরাধে মো. হাবিবুল ইসলাম (৩০) নামক একজনকে ভ্রাম্যমান অাদালতে ১মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান অাদালত পরিচালনা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল অামিন। এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই পুলিশ ফাঁড়ি ইনচার্জ অাব্দুর রহমান পাঠান।

কাপ্তাই পুলিশ ফাড়ি সুত্রে জানা যায়, কাপ্তাইয়ের ঢাকাইয়া কলোনী এলাকায় মদ্যপান করে স্থানীয় মো. অালকাস মিয়ার পুত্র মো. হাবিবুল ইসলাম ব্যাপক মাতলামি করে পরিবেশ নষ্ট করছে। পরে স্হানীয় জনগন পুলিশকে বিষয়টি অবহিত করলে ঘটনাস্থল হতে তাকে অাটক করে পুলিশ ফাঁড়ি ইনচার্জ অাব্দুর রহমান পাঠান। পারিবারিক সুত্রে জানা যায়, অাটক হওয়া মদ্যপায়ী হাবিবুল ইসলাম গত ১০বছর ধরেই মাদক সেবনের সাথে জড়িত।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল অামিন বলেন, অভিযুক্তকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ১০(২) ধারা লংঘনের দায়ে ২২(ঘ). ধারায় ১মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। তাকে অাগামীকাল বৃহস্পিতবার রাঙামাটি অাদালতে প্রেরণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *