চট্টগ্রাম, , বুধবার, ৭ ডিসেম্বর ২০২২

admin

পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার১০ উদ্যোগ নিয়ে মহিলা সমাবেশ

প্রকাশ: ২০১৮-০৭-২৬ ২২:২৮:০৭ || আপডেট: ২০১৮-০৭-২৬ ২২:২৮:০৭

আবদুল হাকিম রানা, বীরকন্ঠ : 

পটিয়ায় তথ্য অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশ উদ্যোগ নিয়ে  কৃষি অফিস মিলনায়তনে আজ বৃহস্পতিবার দুপুরে এক মহিলা সমাবেশ সম্পন্ন হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা সহকারী তথ্য কর্মকর্তা মো: কামরুজ্জমান প্রধান অতিথি ছিলেন কৃষি  কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ মইন উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী, পটিয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, নারী সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন  শিল্পী মিত্র,সাহিনা আকতার রেখা দাশ,নুর নাহার বেগম, ফেরদৌস বেগম প্রমুখ।

এতে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ যেমন একটি বাড়ী একটি খামার,,আশ্রয়ন প্রকল্প,ডিজিটাল বাংলাদেশ,শিক্ষা সহায়তা কর্মসূচি,নারীর ক্ষমতায়ন,ঘরে ঘরে বিদ্যুৎ,,কমিউনিটি ক্লিনিক ও  মানসিক স্বাস্হ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি  বিনিয়োগ বিকাশ,পরিবেশ সুরক্ষার সুফল সর্বত্র ছড়িয়ে দেওয়ার আহবান জানান।এতে পটিয়ায় সাংসদ আলহাজ সামশুল হক চৌধুরী কতৃক নারীর ক্ষমতায়নসহ নানা ক্ষেত্রে র উন্নয়নে অসামান্য অবদান রাখায় তার প্রতি কৃতঞ্জতা জানানো হয়। পাশাপাশি প্রধান অতিথি  সরকারের সাফল্য সর্বত্র প্রচার প্রসার ঘটানোর জন্য সকলেরর প্রতি একযোগে কাজ কারার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *