চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

admin

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের প্রতিটি ষ্টেশনে ফ্লাইওভার নির্মাণ করা হবে:নদভী এমপি

প্রকাশ: ২০১৮-০৭-২৮ ২১:৫৪:২৬ || আপডেট: ২০১৮-০৭-২৮ ২১:৫৪:২৬

মোঃ এরশাদ আলম ,বীর কন্ঠ:

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় গেলে জনগনকে সেবা দেবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।  বঙ্গবন্ধুর যেমন কখনো নীতির কাছে এবং দেশের স্বার্থের কাছে আপোষ করেনি তেমনি তার যোগ্য উত্তরসূরি শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ে এবং ২০৩০ সালের মধ্যে উন্নত দেশের কাতারে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ।

চট্টগ্রামের সাতকানিয়া ডলু এম্ব্যাঙ্কমেন্ট কাম ইছামতি মোহাম্মদিয়া মাদ্রাসা সংযোগ সড়কে ডলু নদীর উপর

সাড়ে ৪কোটি টাকার ব্যায়ে একটি ব্রীজের ভিত্তি প্রস্থর উদ্বোধন উপলক্ষে ২৮জুলাই (শনিবার) দুপুরে পশ্চিম ঢেমশা ইছামতি অাদর্শ দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন,

চট্টগ্রাম ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) অাসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি।

তিনি আরো বর্তমান সরকারের আমলে চট্টগ্রাম (১৫)সাতকানিয়া-লোহাগাড়া আমার সংসদীয় অাসনে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাছিনার অান্তরিকতায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। যা বিগতদিনে কোন সরকারের অামলে হয়নি।

এই সরকারের অামলে সাতকানিয়ার ডলু নদীতে ৩টি ব্রীজ হতে যাচ্ছে।

 

আগামীতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের প্রতিটি ষ্টেশনে ফ্লাইওভার নির্মাণ করা হইবে। ইতিমধ্য চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ৪লাইনের কাজ শুরু হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে,তাই দেশে চলমান মেগা প্রকল্প গুলো বাস্তবায়ন করতে, এবং সন্ত্রাস,জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে, দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করুন।

 

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোসলেম উদ্দিনের সভাপতিত্বে

অালোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন,

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাতকানিয়া-লোহাগাড়ার নারী জাগরণের অগ্রদূত, বর্তমান এমপি নদভী’র সহধর্মিণী

মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচারও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মাষ্টার ফরিদুল অালম,

সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন’সম্পাদক ফয়েজ অাহমদ লিটন,

পশ্চিম ঢেমশা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আবু তাহের জিন্নাহ সহ প্রতিটি ইউপি চেয়ারম্যান, সাংবাদিক এবং জেলা উপজেলার আওয়ামীলীগ এবং সহযোগী অংগসংগঠনের নেতৃবৃন্দ সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *