চট্টগ্রাম, , সোমবার, ১৭ জানুয়ারী ২০২২

admin

রাঙ্গুনিয়ার পোমরা কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৭-২৮ ০১:৩৪:০৩ || আপডেট: ২০১৮-০৭-২৮ ০১:৩৪:০৩

আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি :

“শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।  দেশ ও দেশের মানুষকে সেবা দিতে আওয়ামীলীগকে বার বার ক্ষমতায় আনতে হবে।

পৃথিবীকে অবাক করে দিয়ে বছরের প্রথম দিন শিক্ষার্থীকে হাতে বই তুলে দিয়েছে শেখ হাসিনা।  বিশ্বের কোথাও এই ধরনের নজির রাখতে পারেনি।

খালেদা জিয়ার আমলে কৃষককে সারের জন্য আন্দোলন করতে হয়েছে।  গুলি খেয়ে মরতে হয়েছে।  কিন্তু শেখহাসিনা ক্ষমতায় আসার পর কৃষককে সারের জন্য আন্দোলন করতে হয়নি।  কৃষকদের পাশে রয়েছে আওয়ামীলীগ সরকার। 

শেখ হাসিনা আবারো ক্ষমতায় গেলে জনগনকে সেবা দেবে।  কৃষক ও দেশ বাঁচাতে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।  বঙ্গবন্ধুর যেমন কখনো নীতির কাছে এবং দেশের স্বার্থের কাছে আপোষ করেনি তেমনি তার যোগ্য উত্তরসূরি শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ে এবং ২০৩০ সালের মধ্যে উন্নত দেশের কাতারে প্রবেশ করতে যাচ্ছে।  রাঙ্গুনিয়ার মানুষ সৌভাগ্যবান কারণ ড. হাছান মাহমুদ এমপি’র মতো নেতা পেয়েছে। তিনি শুধু জাতীয় সারির নেতা নন, একজন উচ্চমানের শিক্ষিত মানুষ এবং প্রধানমন্ত্রীর বিশ্বস্ত আস্থাভাজন। তিনি রাঙ্গুনিয়ার উন্নয়নে যে ভূমিকা রাখতে পারবেন, অন্য কেউ তার ধারে কাছেও পৌছাতে পারবেন না। 

তাই রাঙ্গুনিয়ার উন্নয়নের স্বার্থে এবং চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে হাছান মাহমুদকে নির্বাচিত করতে হবে এবং নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের অগ্রযাত্রা অক্ষুন্ন রাখতে হবে। ”

শুক্রবার (২৭ জুলাই) বিকেলে রাঙ্গুনিয়া উপজেলা পোমরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মাঠে পোমরা ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরোয়ার কমল একথা বলেন।

পোমরা ইউনিয়ন কৃষকলীগ সভাপতি খোকন তালুকদারের সভাপতিত্বে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা জহির আহমদ চৌধুরী, ধর্মবিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়ার পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, উত্তরজেলা কৃষকলীগের সহসভাপতি শওকতুল ইসলাম, আবদুল হান্নান,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম , যুগ্ন সম্পাদক ফয়জুল ইসলাম, পানি ও সেচবিষয়ক সম্পাদক আরমান চৌধুরী, কৃষি ও সমবায় সম্পাদক নুর মোহাম্মদ বাহদুর, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন বাদশা, ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, সদস্য জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, এমরুল করিম রাশেদ, কেন্দ্রিয় যুবলীগ সদস্য ও ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষকলীগ উপদেষ্ঠা এরশাদ মাহমুদ, সভাপতি আবদুল মান্নান তালুকদার, সাধারণ সম্পাদক আইয়ুব রানা, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. ইউনুচ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি পলাশী মুৎসুদ্দী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *