চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

Faruque Khan Executive Editor

কর্নেল অলিকে ওবায়দুল কাদেরের ফোন

প্রকাশ: ২০১৮-০৭-২৯ ০০:৪৫:৩২ || আপডেট: ২০১৮-০৭-২৯ ০০:৪৫:৩২

বীর কন্ঠ ডেস্ক :

লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির সভাপতি কর্নেল (অব.) ড. অলি আহমদকে ফোন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

১৯ জুলাই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফোন করেন বলে জানিয়েছেন অলি আহমদ। তবে কৌশলগত কারণে বিষয়টি উভয়পক্ষ থেকেই গোপন রাখা হয় বলে জানা গেছে।

ফোনালাপের বিষয়টি স্বীকার করে অলি আহমদ শনিবার যুগান্তরকে বলেন, তিনি (ওবায়দুল কাদের) কুমিল্লার চান্দিনায় আমার ওপর হামলার বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাকি নির্দেশ দিয়েছেন ভবিষ্যতে যেন আমার ওপর এ ধরনের হামলা আর না হয়। এ কথাটি বলার জন্যই তিনি আমাকে ফোন দিয়েছিলেন।

রাজনৈতিক বিষয় নিয়ে কোনো আলাপ হয়েছে কিনা জানতে চাইলে অলি আহমদ বলেন, এ ব্যাপারে কোনো আলাপ হয়নি।

এদিকে বিএনপির সঙ্গে নির্বাচনের আগে অনানুষ্ঠানিকভাবে ফোনালাপ হলে সমস্যা নেই, আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এমন বক্তব্যকে স্বাগত জানিয়েছে এলডিপি।

এক বিবৃতিতে শুক্রবার দলটির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ বলেন, সংলাপ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বক্তব্যকে আমরা স্বাগত জানাই। গণতন্ত্র প্রতিষ্ঠায়, চলমান বন্ধ্যত্ব নিরসনে সরকারের সঙ্গে যে কোনো স্থানে যে কোনো সময় সংলাপে প্রস্তুত রয়েছে এলডিপি।

এর আগে বৃহস্পতিবার বিএনপির সাবেক নেতা ও বর্তমানে তৃণমূল বিএনপির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর সঙ্গে সচিবালয়ে নিজ দফতরে বৈঠক করেন ওবায়দুল কাদের।

তারও আগে মঙ্গলবার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির কার্যালয়ে গিয়ে দলটির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমসহ শীর্ষ নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। – সূত্র – যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *