চট্টগ্রাম, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

admin

পটিয়ায় গ্রীন লাইন বাস থেকে ৮ হাজার ৪’শ পিচ ইয়াবা উদ্ধার : ড্রাইভার ও হেলপার আটকআটক

প্রকাশ: ২০১৮-০৭-২৯ ২৩:২২:৪৫ || আপডেট: ২০১৮-০৭-২৯ ২৩:২২:৪৫

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ :

পটিয়ার খরনা রাস্তার মাথা এলাকা থেকে একটি সাদা রঙের গ্রীন লাইন যাত্রীবাহী বাস থেকে ৮ হাজার ৪শ পিচ ইয়াবা উদ্ধার করেছে পটিয়া থানা পুলিশ। শনিবার দিবাগত রাত ১২টার সময় এ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ড্রাইভার মো. জাকির হোসেন (৪০) কুমিল্লা জেলার মুরাদনগর থানার বাবুর্চি পাড়ার এলাকার মৃত আবদুস ছামদের পুত্র ও গ্রীন লাইনের হেলপার মো. আল মামুন (২১) মুন্সিগঞ্জ জেলার শ্রী নগর থানার পুরান পাড়া এলাকার মো. সামাদ হোসেনের পুত্র।

পটিয়া থানার পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়ার খরনা রাস্তার মাথায় এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী গ্রীনলাইন পরিবহন বাস নং-ঢাকামেট্টো-ব-১৪-১৩৬৮ গাড়িটি বিপুল পরিমাণে ইয়াবা নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। গাড়িটি তল্লাশী করে গাড়ির পিছনের বক্স হইতে ৮ হাজার ৪শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আরো জানা যায় কক্সবাজারের সোহাগ নামে এক ব্যক্তি থেকে ঢাকায় অজ্ঞাতনামা এক ব্যক্তির বরাবরে পৌঁছে দেবার জন্য তারা বহন করে নিয়ে যাচ্ছিল।

পটিয়া থানার ওসি (তদন্ত) মো. রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী গ্রীন লাইন বাস থেকে ৮ হাজার ৪শ পিচ ইয়াবাসহ বাসের ড্রাইভার জাকির ও হেলপার আল মামুনকে গ্রেফতার করা হয়। তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে। এছাড়া গ্রীনলাইন পরিবহন বাস নং-ঢাকামেট্টো-ব-১৪-১৩৬৮ গাড়িটি আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *