চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

admin

খাগড়াছড়িতে স্কুল ছাত্রী হত্যার ঘটনায় আটক ৩

প্রকাশ: ২০১৮-০৭-৩০ ১৯:৩২:৪০ || আপডেট: ২০১৮-০৭-৩০ ১৯:৩২:৪০

বীর কন্ঠ ডেস্ক :

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা কৃত্তিকাকে ধর্ষণ ও হত্যা মামলায় সন্দেহভাজন তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দীঘিনালা উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, দীঘিনালার বড় মেরুং এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে শাহ আলম  (৩৩), একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২) ও মধ্য বোয়ালখালি এলাকার ফজর আলীর ছেলে মনির হোসেন (৩৮)।

এএসপি আরও বলেন, আটককৃত যুবকদের দীঘিনালা থানায় জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের মা অনুমতি ত্রিপুরা ধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়েরের পর পুলিশ রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে।

স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে সোমবার সকাল থেকে শাপলা চত্বরে মানববন্ধন করে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দেন।

ছাত্রী হত্যার প্রতিবাদে আগামী বৃহস্পতিবার খাগড়াছড়ির সব প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী-শিক্ষকরা কালো ব্যাজ ধারণ কর্মসূচির ঘোষণা দেয়।

মানববন্ধনে বক্তৃতা করেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি নলেন্দ লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, নারী নেত্রী শেফালিকা ত্রিপুরা ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট খাগড়াছড়ি শাখার আহ্বায়ক কবির হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার রাতে দীঘিনালার নয়মাইল এলাকার জঙ্গল থেকে পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরিবার ও স্থানীয়দের অভিযোগ ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *