চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

admin

ইসলামী ব্যাংক পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে : প্রফেসর নাজমুল হাসান

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ২২:৫০:০৯ || আপডেট: ২০১৮-০৭-৩১ ২২:৫০:০৯

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ :

ইসলামী ব্যাংক বাংলাদেশ, পটিয়া শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারি কেন্দ্র প্রধানদের নিয়ে এক মতবিনিময় সভা গতকাল মঙ্গলবার (৩১ জুলাই) পটিয়ার হল টুডে কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দীন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন এর মহা পরিচালক শামীম মোহাম্মদ আফজাল, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম চায়েফ উল্লাহ।

এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মো. নিজামুল হক এর সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি আবু রেজা মো. ইয়াহিয়া, এস ই ভিপি ও পল্লী উন্নয়ন বিভাগের প্রধান মো. ওবায়দুল হক, এস ই ভিপি ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ ইকবাল, এসভিপি ও খাতুনগঞ্জ কর্পো: শাখা প্রধান মোহাম্মদ শাব্বির এবং পটিয়া শাখা প্রধান এ বি এম মোস্তাফ। সভায় পটিয়া শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারি কেন্দ্র প্রধানগণ উপস্থিত ছিলেন।

এতে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দেশের দারিদ্র বিমোচনে উল্লেখযোগ্য অবদান রেখে যাচ্ছে। এ ব্যাংক সব ধরণের বিতর্কের উর্ধ্বে উঠে সহজ শর্তে বিনিয়োগের মাধ্যমে দেশের শিল্পায়নেও অবদান রাখছে। যা আগামীতে অব্যাহত রাখার মাধ্যমে বাংলাদেশের চলমান উন্নত রাষ্ট্রের ব্রতকে এগিয়ে নিতে এ ব্যাংক তথ্য প্রযুক্তি সহ সর্বক্ষেত্রে বিনিয়োগ নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *