চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

admin

পটিয়ায় ভাটিখাইন মির্জা আলী লেদু শাহ্ দাখিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত 

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ২২:৫৪:২৫ || আপডেট: ২০১৮-০৭-৩১ ২২:৫৪:২৫

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : 

পটিয়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচিত হয়েছে ভাটিখাইন হজরত মির্জা আলী লেদু শাহ দাখিল মাদরাসা। গতকাল পটিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এর উপজেলা বাছাই কমিটি কর্তৃক নির্বাচিত এ শিক্ষা প্রতিষ্ঠানকে এ সম্মানা প্রদান করা হয়।

সম্মাননা গ্রহণ করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সুপার মৌলানা এম.এ মাবুদ ইসলামাবাদী। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু। ইউএনও মো. রাসেলুল কাদেরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান পীরজাদা এয়ার মুহাম্মদ পেয়ারু, মাধ্যমিক শিক্ষা অফিসার মইন উদ্দিন মজুমদার। এসময় পটিয়ায় সবকিছু মূল্যায়ন সাপেক্ষে এ শিক্ষা প্রতিষ্ঠানকে এ সম্মাননা দেওয়া হয় বলে সভায় বলা হয়। গতকাল প্রতিষ্ঠাতা ও সুপার মৌলানা এম.এ মাবুদ ইসলামাবাদী বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা হয় ১৯৯১ সালে। এরপর থেকে দাখিল ও জেডিসিতে ভাল ফলাফল করা সহ বিভিন্ন ক্ষেত্রে এ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অবদান রেখে আসছে।

যার ফল স্বরূপ আজকের এ সম্মাননা। আমি এ প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় সকলের দোয়া চাই। এতে পটিয়ায় এবার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লিটন চৌধুরী। শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হন হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষ জসিম উদ্দিন। পটিয়ায় এবার এ উপলক্ষে ৪৬টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *