চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

admin

ট্রাক পিষে দেওয়া ছেলেটি আশঙ্কামুক্ত

প্রকাশ: ২০১৮-০৮-০১ ১৭:২৬:২৩ || আপডেট: ২০১৮-০৮-০১ ১৭:২৬:২৩

বীর কন্ঠ ডেস্ক  :

রাজধানীর দনিয়া এলাকায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমে অমানবিকভাবে ট্রাকের নিচে চাপা পড়া শিক্ষার্থী বেঁচে আছে। রাজধানীর সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল নামের ওই শিক্ষার্থী। চিকিসক জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কামুক্ত।

প্রো-অ্যাকটিভ হাসপাতালের গ্রাহক সেবা কর্মকর্তা জানান, ছেলেটি আমাদের হাসপাতালে ভর্তি হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে শারীরিক অবস্থা কেমন, তা চিকিৎসকরা বলতে পারবেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ফয়সালের পায়ে ফ্র্যাকচার রয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, ফয়সাল নারায়ণগঞ্জের তুলারাম কলেজের শিক্ষার্থী। নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিতেই যে যাত্রাবাড়ী এলাকায় আসে।

এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় শিক্ষার্থীদের অবরোধের সময় ফয়সালকে চাপা দেয় একটি ট্রাক। শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিভিন্ন যানবাহন আটকে তাদের লাইসেন্স পরীক্ষা করছিল। ওই ট্রাককেও একই উদ্দেশ্যে আটকানোর চেষ্টা করলে সামনে দাঁড়ানো নিমেষেই ফয়সালকে পিষে চলে যায় ট্রাকটি। চোখের পলকে ক্ষুদে শিক্ষার্থীর দেহটি পিষে ফেলে দেয় ছুট।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *