চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

admin

রাজধানীতে বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ২০ লাখ টাকা  দিয়েছেন প্রধানমন্ত্রী 

প্রকাশ: ২০১৮-০৮-০২ ১৪:২৭:২২ || আপডেট: ২০১৮-০৮-০২ ১৪:২৭:২২

বীর কন্ঠ ডেস্ক  :

রাজধানীতে বাসচাপায় নিহত দুই শিক্ষার্থীর পরিবারকে ২০ লাখ টাকা করে পারিবারিক সঞ্চয়পত্র দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে নিহত দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আবদুল করিমের পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী কার্যালয়ে সাক্ষাৎ করতে যান।এসময় প্রধানমন্ত্রী তাদের সান্ত্বনা দেন/

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, এ সময় দুই পরিবারকে ২০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি গাড়ি এসে মিমের মা রোকসানা বেগম, বাবা জাহাঙ্গীর আলম, বড় বোন রোকেয়া খানম রিয়া ও ছোট ভাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রিয়াদুল ইসলাম আরাফাতকে নিয়ে যায়।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে জাবালে নূর পরিবহনের একটি বেপরোয়া বাস বিমানবন্দর সড়কের জিল্লুর রহমান ফ্লাইওভারের গোড়ায় দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত হন।

নিহতরা হলেন— শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির আবদুল করিম এবং একাদশ শ্রেণির দিয়া খানম মিম। এ ঘটনায় দিয়ার বাবা জাহাঙ্গীর আলম রোববার রাতে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। বেপরোয়া গাড়ি চালিয়ে হত্যার অভিযোগ আনা হয় ওই মামলায়।

ওই ঘটনার পর দোষীদের বিচার চেয়ে ও নিরাপদ সড়কের দাবিতে রাস্তায় নামে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *