চট্টগ্রাম, , শনিবার, ২৫ জুন ২০২২

admin

চন্দনাইশে ট্রাফিক সপ্তাহ উদযাপন

প্রকাশ: ২০১৮-০৮-০৫ ২০:৫৮:৪৮ || আপডেট: ২০১৮-০৮-০৫ ২০:৫৮:৪৮

এসএম রাশেদ,চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশ ট্রাফিক পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ “২০১৮” উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ৫ আগষ্ট দুপুরে দোহাজারী পৌরসভা ভবণ থেকে শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে সিটি সেন্টারের সামনে মিলিত হয়ে এক আলোচনাসভা চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লা আল-মামুন ভুঁইয়া সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্র্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম বদরুদ্দোজা।  শহর ও যানবাহনের চন্দনাইশ জোনের পুলিশ পরিদর্শক উত্তম কুমার দেব নাথের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া, সার্জেন্ট মতিয়ার রহমান, সহ-সার্জেন্ট রুহেল কাদের, এস.আই আবদুল মন্নান, সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ্ আল-নোমান বেগ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, মরহুম আবুল কাশেম লেদু ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মোঃ লোকমান হাকিম, সাংবাদিক আবিদুর রহমান বাবুল, খলিলুর রহমান-২, আবদুল মালেক, এস.আই. আতিক, চন্দনাইশ অনলাইন প্রেস কাবের সভাপতি সাংবাদিক এস.এম রাশেদ, এম.ফয়েজুর রহমান, কনেষ্টেবল মাইনুউদ্দিন, খলিলুর রহমান, আবদুল কাদের প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা বলেন, ট্রাফিক আইন অমান্যকরীদের বিরুদ্ধে কঠোরভাবে দমনকরাসহ ফিটনেস বিহীন গাড়ী, লাইসেন্স ছাড়া, ড্রাইভিং,প্রয়োজনী কাগজপত্র নবায়ন না করা, হেলপার কর্তৃক ড্রাইভিং, ট্রাফিক আইনের কোন ব্যর্তয় ঘটলে ট্রাফিক পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। মোটর সাইকেলে ৩ জন ছাড়া, সিগন্যাল ভায়োলেশন করা, উল্টোপথে যাওয়া এবং প্রভাবশালীদের আইন না মানার যে অপচেষ্টা সে গুলোর বিরুদ্ধে ট্রাফিক সপ্তাহ পালনের মাধ্যমে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *