চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

admin

লোহাগাড়ায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু: তাড়াহুড়া করে লাশ দাফনের চেষ্টা 

প্রকাশ: ২০১৮-০৮-০৭ ২০:৩০:৩৭ || আপডেট: ২০১৮-০৮-০৭ ২০:৪৮:৪৯

বীর কন্ঠ ডেস্ক :

লোহাগাড়ায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। ৭ আগষ্ট মঙ্গলবার সকালে উপজেলা সদরের দরবেশহাট রোডস্থ ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত হাসনা হেনা বিউটি (১৮) উপজেলা সদরের দরবেশহাট সওদাগর পাড়ার জাফর আহমদের (সারগম ভিডিও) কন্যা ও ২৫ দিনের এক পুত্র সন্তানের জননী। এ ঘটনায় নিহতের স্বামী মোঃ শাকিব জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তিনি উপজেলার আধুনগর ইউনিয়নের রশিদের ঘোনার এলাকার দেরাজ মিয়ার পুত্র।

নিহতের চাচা মহিউদ্দিন জানান, এক বছর পূর্বে একে অপরকে ভালোবেসে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর থেকে তার ভাতিজিকে নানাভাবে নির্যাতন করত। তিনি আরো বলেন, তার ভাতিজিকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন মিলে হত্যা করেছে। এ জন্য তাদেরকে না জানিয়ে তাড়াহুড়া করে লাশ দাফনের প্রস্তুতি নিচ্ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতের স্বামী শাকিল নেশাগ্রস্থ ছিলেন। এজন্য স্ত্রী-সন্তানের প্রতি তার কোন মায়া-মমতা ছিল।

নিহতের স্বামী শাকিব জানান, ঘটনারদিন সকালে কথাকাটির এক পর্যায়ে বাথরুমে থাকা টয়লেট ক্লিনার পান করে। বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে।

খবর পেয়ে নিহতের স্বজনরা থানা পুলিশকে সাথে নিহতের লাশ বড়হাতিয়ার রশিদের ঘোনা এলাকার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ লোহাগাড়া থানায় রয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই আবুল কাশেম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতে স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। সূত্র এলনিউজ২৪ডটকম

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *