চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

admin

ইউএনও’র সহায়তায় অসহায় মুক্তিযোদ্ধার বাড়ি হয়েছে নতুন

প্রকাশ: ২০১৮-০৮-০৮ ০১:৫৮:৪৩ || আপডেট: ২০১৮-০৮-০৮ ০১:৫৮:৪৩

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

অসহায় দুই মুক্তিযোদ্ধা পরিবারকে নগদ অর্থ ও নির্মাণ সামগ্রী দিয়ে সহায়তা দিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন। মঙ্গলবার (৭ আগস্ট) সকালে তিনি কাপ্তাই উপজেলার ফকিরেরঘোনা ও কাটাপাহাড় এলাকার এই দুই মুক্তিযোদ্ধার বাড়ি গিয়ে এই সহায়তা প্রদান করেন। তিনি তাদের প্রত্যেক পরিবারকে নগদ ৬হাজার টাকা, দুই বান্ডিল করে টিন ও অন্যান্য নির্মান সামগ্রী দেন। এসময় সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বারগণ উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, উপজেলার কাটা পাহাড় এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত আবদুল মালেকের স্ত্রী হালিমা বেগম, ফকিরাঘোনা এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত শেখ মো. জাকির হোসেনের স্ত্রী তাহেরা বেগম জরাজীর্ণ ঘরে অসহায়ভাবে দিনযাপন করছিলেন। খবর পেয়ে তাদের পরিবারে গিয়ে নিজ হাতে এসব সহায়তা প্রদান করা হয়। স্থানীয় ইউপি সদস্যদের টাকা টিন এবং নির্মান সামগ্রী দিয়ে তাদের ঘর নির্মান করে ইউএনও অফিস বরাবর জানাতে নির্দেশনা প্রদান করা হয়।

এদিকে সহায়তা পেয়ে খুশি অসহায় এই দুটি মুক্তিযোদ্ধা পরিবার। তারা সন্তুষ্টি প্রকাশ করে বলেন, দুঃসময়ে এই সহায়তা পেয়ে আমাদের অনেক উপকার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *