চট্টগ্রাম, , শনিবার, ২৫ জুন ২০২২

admin

দোহাজারীতে ট্রাফিক পুলিশের ব্যাতিক্রমী উদ্যোগট্রাফিক আইন মেনে চলায় ফুল দিয়ে শুভেচ্ছা

প্রকাশ: ২০১৮-০৮-০৯ ২৩:৩১:৫৭ || আপডেট: ২০১৮-০৮-০৯ ২৩:৩১:৫৭

এসএম রাশেদ, চন্দনাইশ প্রতিনিধি :

দোহাজারীতে ট্রাফিক পুলিশ গাড়ীর কাগজপত্র সঠিক পেলে তাদেরকে একটু হাসি ও  লাল গোলাপের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চন্দনাইশে কর্মরত ট্রাফিক পুলিশ কর্মকর্তারা। এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন চালক ও বিভিন্ন স্তরের মানুষ। তাদের সাথে সহযোগীতা করেছিল দোহাজারী উচ্চ বিদ্যালয়ের স্কাউটের শিক্ষার্থীরা।

 

চন্দনাইশের দোহাজারী বাস ষ্টেশন এলাকায় চট্টগ্রাম চন্দনাইশ জোনের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ উপলে ৫ম দিন ৯ আগষ্ট চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চলাচলরত সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন গাড়ীর প্রয়োজনীয় ডুকেমেন্ট চেক ও মোটরসাইকেল আরোহীকে হেলমেডসহ অন্যান্য কাগজপত্র না থাকায় তাদের বিরুদ্ধে ৪৫টি মামলা দিয়েছে, যাদের কাগজপত্র টিক রয়েছে তাদের হাতে একটি লাল গোলাপ হাতে দিয়ে অভিনন্দন জানিয়েছেন। অভিযানচলাকালে দুপুরে আনোয়ারার এসপি সার্কেল মফিজুর রহমান দোহাজারীতে ট্রাফিক পুলিশের কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন এবং বেশ কয়েকটি গাড়ীর চালকদের কাগজপত্র দেখেন ঠিক থাকলে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গাড়ীর কাগজপত্র না থাকলে সে গাড়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেন।

এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন আবদুল্লা আল-মামুন ভুঁইয়া , শহর ও যানবাহনের চন্দনাইশ জোনের পুলিশ পরিদর্শক উত্তম কুমার দেব নাথ, দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া, সার্জেন্ট মতিয়ার রহমান, সহ-সার্জেন্ট রুহেল কাদের, এস.আই আবদুল মন্নান, এস.আই. আতিক, কনষ্টেবল খলিলুর রহমান-২, আবদুল মালেক,আবদুল কাদের, মাইনুউদ্দিন, চন্দনাইশ অনলাইন প্রেস কাবের সভাপতি সাংবাদিক এস.এম রাশেদ প্রমুখ। ট্রাফিক সপ্তাহের ৫ম দিন পর্যন্ত দোহাজারীতে ১৭৫টি বিভিন্ন যানবাহনে মামলা, ৭টি গাড়ী আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *