চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২

admin

পদুয়ায় ওর্য়াড সভা অনুষ্ঠিত 

প্রকাশ: ২০১৮-০৮-০৯ ১৯:৩৭:২০ || আপডেট: ২০১৮-০৮-০৯ ১৯:৩৭:২০

আলাউদ্দিন, বীর কন্ঠ :

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের আয়োজনে ৪ নং ওয়ার্ডে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট বিকালে পশ্চিম পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওয়ার্ড সভায় অত্র ওয়ার্ডের সকল শ্রেণির জনসাধারণ অংশগ্রহন করেন।

৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে ওয়ার্ড সভায় প্রধান অতিথি ছিলেন পদুয়া ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন ।বিশেষ অতিথি ছিলেন  ২নং ওয়ার্ড়ের ইউপি সদস্য শব্বির আহমদ  ,মহিলা ইউপি সদস্য রেনু আক্তার , প্রধান শিক্ষক তাহামিনা আক্তার,  শিক্ষক সাইফুদ্দিন , ১ইউনিয়ন ডিজিটাল সেন্টারের গিয়াস উদ্দিন , গ্রাম আদালত সহকারী তাপস দাশ প্রমুখ  ।

ওয়ার্ড সভায় পদুয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন ইউনিয়ন পরিষদ কর্তৃক চলমান উন্নয়ন মূলক কাজ গুলি উত্থাপন করেন এবং ওর্য়াড সভায় উপস্থিত জনগনেরকাছ থেকে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের চাহিদা উপস্থাপনেরজন্য আহবান করেন। 

ওয়ার্ড সভায় আলোচনা কালীন উপস্থিত এলাকার জনগনের সাথে এলাকার যাতায়াত ব্যবস্থা, কালভার্ট নির্মাণ, বিভিন্ন শিক্ষামূলক প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কর্মকান্ড, গরীব ও অসহায় ব্যাক্তিদের সহায়তামূলক কর্মসূচি, শিশুদের (বিশেষত প্রতিবন্ধি শিশুদের) প্রয়োজন অনুযায়ী ভিজিডি কার্ড ও অন্যান্য সেবা বিষয়গুলো নিয়ে আলোচনা করা হয় ও এলাকার জনগনের চাহিদা গুলো লিখিত আকারে নেয়া হয় এবং উপস্থাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *