চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় ইউপি মেম্বারকে অপহরণ করেছে পাহাড়ি সন্ত্রাসীরা

প্রকাশ: ২০১৮-০৮-১২ ১৫:২১:১২ || আপডেট: ২০১৮-০৮-১২ ১৫:২১:১২

বীর কন্ঠ ডেস্ক :

লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব মোজাফফর আহমদকে পশ্চিম পহরচাঁন্দা মাঝর পাড়া এলাকার নিজ বসতঘর থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার সংবাদ পাওয়া গেছে।

পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ বিষয়টি নিশ্চিত করে জানান গত ১১ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ২৫/৩০ জনের সশস্ত্র একদল পাহাড়ি সন্ত্রাসী তাকে অপহরণ এবং বসতঘরে থাকা স্বর্ণালংকার ও প্রয়োজনীয় মালামাল নিয়ে যায় বলে জানা যায়। এ সময় তার বসতঘরের আসবাবপত্র ভাংচুর করে ।

স্থানীয় মোঃ ইদ্রিছ জানান, পহরচাঁন্দা এলাকাটি পার্বত্য লামা উপজেলার সীমানায় অবস্থিত। ঘটনারদিন রাতে পার্বত্য এলাকা থেকে ২৫/৩০ জনের সশস্ত্র একদল পাহাড়ি সন্ত্রাসী ইউপি মেম্বার আলহাজ্ব মোজাফফর আহমদের বসতঘরে হামলা করে। তারা ইউপি মেম্বারকে অপহরণ করে ও বসতবাড়িতে থাকা প্রয়োজনীয় মালামাল নিয়ে যায়। তিনি আরো জানান, অপহরণকারীরা মোজাফফর মেম্বারের বড় ছেলে প্রবাসী গোলাম রসুলের সাথে যোগাযোগ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবীর কথাও শুনেছেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, অপহৃত ইউপি মেম্বার মোজাফফর আহমদকে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অপহরণকারীরা মুক্তিপণ দাবীর ব্যাপারে তিনি অবগত নন বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *