চট্টগ্রাম, , বুধবার, ৭ ডিসেম্বর ২০২২

admin

রাঙ্গুনিয়ায় আ’লীগ নেতার লাশ উদ্ধার 

প্রকাশ: ২০১৮-০৮-১৩ ১৯:৪৭:৪৮ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৯:৪৭:৪৮

আব্বাস হোসাইন আফতাব:

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কাপ্তাই সড়কের পাশে ঝোপ থেকে আলতাফ হোসেন ওরফে কানা আলতাফের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। আজ সোমবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১ টার দিকে স্থানীয়রা তার লাশটি দেখতে পেয়ে পরিবারকে খবর দিলে তারা লাশ বাড়িতে নিয়ে যায়।

রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুইঞা বলেন , “ লাশ  আলতাফের বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠাচ্ছি।”

আলতাফ মরিয়মনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলাসহ ১১টি মামলা রয়েছে বলে জানা যায়

সরেজমিনে সকাল ১১ টার দিকে গিয়ে দেখা যায়, কাপ্তাই সড়কের পাশে উৎসুক মানুষের ভিড়। ঝোপের ভিতর রক্তাক্ত লাশ  মৃত দেহের পাশে পিস্তল পড়ে  আছে ।

নিহতের ছোট ভাই মো. সুমন বলেন, রবিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গ্রামের একটি সালিশ বৈঠকে ছিলেন। পরে ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে তাকে নিয়ে যান।  পরদিন আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দক্ষিণ পাশে কাটাখালী এলাকার ঝোপের ভিতর তার গুলিবিদ্ধ লাশ দেখতে পায় পথচারীরা। ”

মরিয়মনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুজিবুল হক হিরু বলেন, নিহত আলতাফ মরিয়মনগর ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য ও ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *