চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

admin

লোহাগাড়া থেকে অপহৃত ইউপি সদস্য বান্দরবান থেকে উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৮-১৩ ১৪:১৭:১৩ || আপডেট: ২০১৮-০৮-১৩ ১৪:১৭:১৩

লোহাগাড়ার পুটিবিলি ইউনিয়নের অপহৃত ইউপি সদস্য মোজাফ্ফর আহমদকে পার্বত্য বান্দবানের দুর্গম পাহাড়ি এলাকা লু লাইং থেকে উদ্ধার করেছে সেনা

আজ সোমবার সকালে সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে পাহাড়ি একটি সন্ত্রাসী গোষ্ঠী চাপে পড়ে এই ইউপি সদস্য মোজাফ্ফর আহমদকে ছেড়ে দেয় বলে জানিয়েছেন বান্দরবান ভারপ্রাপ্ত রিজিওনাল কামান্ডার লে. কর্নেল আব্দুল্লাহ আল আমিন।

তিনি জানান, বান্দরবান সদর সেনাক্যাম্প, বলিপাড়া সেনাক্যাম্প, আলিকদম সেনাক্যাম্প এবং বিজিবির সমন্বয়ে যৌথভাবে ৭টি অভিযানের পর অনেকটা চাপে পড়ে মুক্তিপণ ছাড়াই অপহৃতকে ছেড়ে দিতে বাধ্য হয় পাহাড়ি সন্ত্রাসীরা। এদিকে মুক্তির পর মোজাফ্ফর নিজবাড়িতে এসে পৌঁছেছেন বলে নিশ্চিত করেছেন পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মো. ইউনুস।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় পুটিবিলা ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মোজাফফর আহমদ (৫৫) কে শান্তিবাহীনি পরিচয়ে তুলে নিয়ে গিয়েছিল বান্দরবানের পাহাড়ী সন্ত্রাসীরা। পরে মোবাইলে সন্ত্রাসীরা মুক্তিপণ হিসেবে ৫০ লক্ষ টাকা দাবী করেছিল বলে জানিয়েছে তার পরিবার।

বান্দবানের স্থানীয় সাংবাদিক মিনারুল হক জানিয়েছেন, লোহাগাড়া থেকে ইউপি সদস্য অপহৃত হওয়ার পর থেকে দফায় দফায় পাহাড়ে অভিযান চালিয়েছে সেনাবাহিনী ও বিজিবি। সূত্র – নয়া দিগন্তক

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *