চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

admin

চট্টগ্রাম আদালত থেকে হ্যান্ডকাপ পড়া আসামীর পলায়ন

প্রকাশ: ২০১৮-০৮-১৪ ২২:০০:১৬ || আপডেট: ২০১৮-০৮-১৪ ২২:০০:১৬

বীর কন্ঠ ডেস্ক:

চট্টগ্রাম আদালতের পুলিশ হেফাজত থেকে মাদক মামলার এক আসামী পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পালিয়ে যাওয়া আসামীর নাম মাসুদ রানা। আজ মঙ্গলবার (১৪ আগস্ট) কারাগার থেকে শুনানীর জন্য আদালতে নেওয়া পথে তিনি পালিয়ে গেছে বলে জানান আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন। তিনি বলেন, মাসখানেক আগে পাহাড়তলী শহীদ লেইন থেকে আকবরশাহ থাসার মাদক মামলার (৩৮(৭)১৮) মাদক দ্রব্য আইনের ১৯ (১) এর ৯(খ) আসামী মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছিল। তিনি এতোদিন কারাগারে ছিল।

তার রিমান্ড চেয়ে আদালতে আবেদন করার পর আজ তার উপস্থিতিতে আদালত রিমান্ড শুনানীর জন্য তাকে আদালতে হাজির করা হলে দুপুর ২ টার দিকে আদালতের ভীড়ের মধ্যে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাসুদ রানা পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অভিযোগ উঠেছে, আকবর শাহ থানার এক এসআই গাফেলতির কারনে আসামী মাসুদ পালিয়ে গেছে। মাসুদ হ্যান্ডকাপ পড়া ছিল। নাম জানাতে অনিশ্চুক আসামী মাসুদের সাথে থাকা এক কনেস্টবল জানান, এতো নিরাপত্তার মাঝে পালিয়ে যাওয়ার মানে হয়না। মাসুদের ওই এসআই’র মোটা অংকের টাকা লেনদেন হয়েছে। এ সুযোগে তিনি (এসআই) মাসুদকে পালিয়ে যেতে সহযোগীতা করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *