চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

পটিয়ায় দুটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, আহত ৩

প্রকাশ: ২০১৮-০৮-১৪ ০০:২২:৪৮ || আপডেট: ২০১৮-০৮-১৪ ০০:২২:৪৮

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ :

পটিয়ার কচুয়াই ইউনিয়নের ভাইয়ার দিঘির পাড় এলাকায় দু’টি প্রাইভেট কার একটি সিএনজি ট্যাক্সিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে আহত হয়েছেন সাতকানিয়ার তুরাফ (১৮), চন্দনাইশের আদিদ (২০) ও রাউজানের আশিক (২৩)। আহত তিন বন্ধুসহ কয়েকজন কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী ছিলেন। গত রবিবার সকাল ৬টার দিকে প্রাইভেট কার দু’টি প্রতিযোগিতামূলক চালাতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানান, গত রবিবার সকালে কক্সবাজার ছেড়ে আসা দু’টি প্রাইভেট কার পটিয়ার ভাইয়ার দিঘি এলাকায় পৌঁছলে একটি ট্যাক্সিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে প্রাইভেট কার দু’টি পুকুরে পড়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে আশিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পটিয়াক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান বলেন, দু’টি প্রাইভেট কার প্রতিযোগিতামূলক গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। হাইওয়ে পুলিশ খবর পেয়ে দ্রুত ছুটে গিয়ে দুর্ঘটনার শিকার প্রাইভেট কার দু’টি উদ্ধার করে হেফাজতে নিয়ে গেছে। বৈধ কাগজপত্র থাকলে যাচাইবাছাই করে গাড়ি দু’টি ছেড়ে দেওয়া হবে। তবে সিএনজি ট্যাক্সি চালকের কোন অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *