চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় সাংবাদিক আবদুর রহিম আজাদের ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ: ২০১৮-০৮-১৫ ২২:১৫:১৯ || আপডেট: ২০১৮-০৮-১৫ ২২:১৫:১৯

লোহাগাড়ায় সাংবাদিক আবদুর রহিম আজাদের ৭ম মৃত্যুবাষিকী পালন।

লোহাগাড়া অফিস : চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রয়াত সাংবাদিক আবদুর রহিম আজাদের ৭ম মৃত্যুবার্ষিকী লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উদ্যোগে আজ ১৫ আগস্ট উত্তর আমিরাবাদ চৌধুরী পাড়াস্থ জামে মসজিদ প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে পালন করা হয়। আলোচনা সভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, কলামিষ্ট মোহাম্মদ হোসেন ও কবি মুহাম্মদ সোলাইমান। পরে মরহুমের কবর জেয়ারত করা হয়।

এসময় মোনাজাত পরিচালনা করেন চৌধুরী পাড়া জামে মসজিদের পেশ ইমাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খান, সাংবাদিক জাহেদুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন, আবদুল ছত্তার, ইলিয়াছ চৌধুরী, জাহাঙ্গীর হোসেন চৌধুরী, আমির হামজা, ডাঃ মুহাম্মদ ইব্রাহিম, জিয়াবুল হোসেন, আমির হামজা, আবদুল মান্নান, মোঃ জাকের হোসেন, মোঃ জসিম, মহিউদ্দিন, আবদুল সালাম, আরমান, জাহেদ, সিরাজ ও আজিজ প্রমুখ। উপস্থিত সকলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সাংবাদিক আবদুর রহিম আজাদ উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ চৌধুরী পাড়ার মরহুম আবদুস ছোবাহান আমিনের পুত্র। মৃত্যুকালে তিনি লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। উল্লেখ্য, সাংবাদিক আবদুর রহিম আজাদ ২০১১ সনের ১৫ আগষ্ট চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার নলবনিয়া এলাকায় ফরেস্ট চেক পোস্টের সামনে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন। মিলেনিয়াম টিভি চ্যানেল ও অনলাইন নিউজ পোর্টাল বীর কণ্ঠের ইউএসএ’র মক্কা প্রতিনিধি সাংবাদিক খলিল চৌধুরী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য প্রবাস থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *