চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

চকরিয়ায় ট্রাক চালকের গলা কাটা লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৮-১৭ ১৯:২৭:৪৯ || আপডেট: ২০১৮-০৮-১৭ ১৯:২৭:৪৯

বীর কন্ঠ ডেস্ক:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়ায় বানিয়ারছড়া ষ্টেশনের ব্রীজ এলাকা থেকে ফজল করিম (৫০) নামের ট্রাক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত চারটার সময় লাশটি উদ্ধার হলেও শুক্রবার পরিচয় সনাক্ত হয়। পুলিশ ময়না তদন্তের জন্য কক্সবাজার লাশটি জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

নিহত ট্রাক চালক ফজল করিম চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত মো: হাকিম আলীর পুত্র।নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গাড়ী ষ্টাফ হিসেবে ডেকে গত বৃহস্পতিবার রাত এগারটার দিকে বাড়ী থেকে বের করে নিয়ে যায় ট্রাক চালক ফজল করিমকে। পরবর্তীতে ওই দিন রাত্রে সে আর জীবিতস্থায় বাড়ী ফেরেনি।

ধারণা করা যাচ্ছে পূর্বের কোন ঘটনার জের ধরে কে বা কারা তাকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে হত্যা করা হয় বলে পরিবারের পক্ষ থেকে দাবী করা হচ্ছে।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলম পলাশ বলেন, কক্সবাজার মহাসড়ক সংলগ্ন বানিয়ারছড়া ব্রীজের পাশে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার নিহতের পরিচয় সনাক্ত করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করেছে। নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা বলা যাচ্ছেনা। ঘটনার বিষয় নিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *