চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

admin

বঙ্গবন্ধু বাংলাদেশের মানুষের স্বপ্ন পূরণের জন্য আজীবন কাজ করে গেছেন

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ১৫:৫৮:২৩ || আপডেট: ২০১৮-০৮-১৮ ১৫:৫৮:২৩

সাতকানিয়া প্রতিনিধি:

জাতীয় শোক দিবস ইতিহাসের বেদনাবিধূর ও বিভীষিকাময় একটি দিন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতীর জন্য সর্বোচ্ছ ত্যাগ স্বীকার করেছেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধু বাংলাদেশের মানুষের স্বপ্ন পূরণের জন্য আজীবন কাজ করে গেছেন। তিনি যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন পূরণ করা আমাদের সকলের দায়িত্ব। তাহলেই তাঁর বিদেহী আত্মা শান্তি পাবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।
শুক্রবার (১৭ অাগষ্ট) সন্ধ্যায় চট্টগ্রামের সাতকানিয়ার দেওদীঘি কে.এম উচ্চ বিদ্যালয় মাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে অায়োজিত অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।
সাতকানিয়া উপজেলা অাওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল অালমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া অাসনের সংসদ সদস্য ড. অাবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।
উপজেলা অাওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের যৌথ অায়োজনে উপজেলা যুবলীগের যুগ্ম অাহবায়ক হারেচ মুহাম্মদের সঞ্চালনায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দীন হাসান চৌধুরী, রুপালী ব্যাংকের পরিচালক অাবু সুফিয়ান, চট্টগ্রাম দক্ষিণ জেলা অাওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল অাবছার চৌধুরী, সাবেক সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান অাবদুল মোনাফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অাবু তাহের এলএমজি, উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি মোজান্মেল হক, যুগ্ম সম্পাদক ফয়েজ অাহমেদ লিটন, উপজেলা অা.লীগ সদস্য নজরুল ইসলাম মানিক, চট্টগ্রাম জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শাহিদা অাক্তার জাহান, সদস্য জসিম উদ্দীন, মাদ্রাসা ইউপি চেয়ারম্যান অা.ন.ম সেলিম চৌধুরী, সাতকানিয়া বিঅারডিবি’র চেয়ারম্যান ইরফান চৌধুরী সহ অাওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন।
শোক সভায় বঙ্গবন্ধু ও ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত স্বপরিবারের অাত্নার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের অায়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *