চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

Faruque Khan Executive Editor

 মাহফুজুর রহমান : বলোনা তুমি কার?

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ২১:৪০:৩৫ || আপডেট: ২০১৮-০৮-১৮ ২১:৪০:৩৫

গেল বছর ঈদুল আযহায় মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান প্রচার হয় তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায়।অনুষ্ঠানটি নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচনা হয়। সেই রাতেই ফেসবুকে মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠানের ছবি আর স্ক্রিনশট ভাইরাল হয়। এরপর থেকেই নিয়মিত গান গেয়ে চলেছেন তিনি। সেই ধারাবাহিকতায় এই ঈদেও গান শোনাতে হাজির হবেন মাহফুজুর রহমান।

তার গাওয়া গানের অনুষ্ঠানটির নাম । গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং কৌশিক হোসেন তাপস। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং কৌশিক হোসেন তাপস। অনুষ্ঠানের গানগুলো হলো- একটা মন দাও, কত সুন্দর তুমি, স্মৃতি নিয়ে বেঁচে আছি, শুধু তোমাকেই, আমার চেয়ে অনেক বেশি, আজ কেন মনে হয়, আমাকে আর ভালবাসনা, এক থাকার যন্ত্রণা, মনের দুয়ার এবং তোমার এক ফোঁটা চোখের পানি।

স্টুডিওসহ দেশে এবং দেশের বাইরের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। ‘বলোনা তুমি কার’ অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০ টায়।

উল্লেখ্য, এটিএন বাংলা চ্যানেলের মাধ্যমে অসংখ্য অভিনেতা, অভিনেত্রী, নৃত্যশিল্পী, কণ্ঠশিল্পীসহ বিনোদনের নানা মাধ্যমেই পৃষ্ঠপোষকতা করে আসছেন মাহফুজুর রহমান। সঙ্গীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাই নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *