চট্টগ্রাম, , রোববার, ২৩ জানুয়ারী ২০২২

admin

লোহাগাড়ার চুনতি মহিলা কলেজ সরকারী হওয়ায় আনন্দ র‌্যালি

প্রকাশ: ২০১৮-০৮-১৯ ০০:২২:১৫ || আপডেট: ২০১৮-০৮-১৯ ০০:২২:১৫

 

লোহাগাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর সামরিক সচিব চুনতির কৃতি সন্তান মেজর জেনারেল মিয়া মো. জয়নুল আবেদীন বীরবিক্রয় পিএসসি’কে অভিনন্দন জানিয়ে এক বিশাল আনন্দ র‌্যালি করেছে চুনতি সরকারী মহিলা কলেজ কর্তৃপক্ষ। ১৮ আগষ্ট শনিবার সকাল ১১টায় এ আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক হয়ে শাহ্ সাহেব গেট ও চুনতি মুন্সেফ বাজার প্রদক্ষিণ শেষে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়। এ র‌্যালিতে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল চৌধুরী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চুনতি সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আবু নঈম মো. আজাদ, উপাধ্যক্ষ খালেদা আক্তার, অধ্যাপক গিয়াস উদ্দীন, জাফর আলম, জাকেরুল হক, শরীফ আক্তার, মো. সেলিম, রাজ গোপাল রুদ্র, বিমল দাশ, খোরশেদ আলম ও আকতার কামাল প্রমূখ।

র‌্যালিতে কলেজের ৮ শতাধিক শিক্ষার্থী ও কর্মচারী উপস্থিত ছিলেন। র‌্যালি শেষে কলেজ মাঠে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি আনোয়ার কামাল চৌধুরী দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী একমাত্র মহিলা কলেজ চুনতি মহিলা কলেজকে চূড়ান্তভাবে সরকারীকরণ করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মো. জয়নুল আবেদিন বীরবিক্রয় পিএসসিকে কলেজ কর্তৃপক্ষ, চুনতির সর্বস্তরের জনগণ ও লোহাগাড়াবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, লোহাগাড়ার চুনতি মহিলা কলেজ ১৯৮৯ সালে প্রতিষ্ঠত হয়। ১৯৯৮ সালে ডিগ্রি পর্যায়ে উন্নীত হয়। ২০১৮ সালে ৮ আগষ্ট চূড়ান্তভাবে সরকারীকরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *