চট্টগ্রাম, , শনিবার, ২৫ জুন ২০২২

admin

লোহাগাড়ায় ইলেকট্রিক শার্ট সার্কিট থেকে আগুন: ১২ দোকান পুড়ে ছাই

প্রকাশ: ২০১৮-০৮-১৯ ১৫:৫৬:২৬ || আপডেট: ২০১৮-০৮-১৯ ১৫:৫৬:২৬

লোহাগাড়া অফিস :

লোহাগাড়ায় মুরগীর সেইল সেন্টারে ইলেকট্রিক শার্ট সার্কিট থেকে আগুনে  ১২ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ১৯ আগষ্ট রাত ৩টায় সদর ইউনিয়নের দক্ষিণ সুখছড়ি দরবার শরীফ ষ্টেশনের মোঃ আলী মার্কেটে ঘটনা ঘটে। এতে এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানান ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা।

ক্ষতিগ্রস্তরা হলেন সৈয়দ মুহাম্মদ আবদুল আহাদের টেলিকম সেন্টার, মোহাম্মদ ইউনুচের তানজিনা ষ্টোর, মোহাম্মদ মানিকের কুলিং কর্ণার, মাষ্টার গিয়াস উদ্দিনের ফার্মেসী, সজল শীলের সেলুন, হুমায়ুনের মুরগী সেইল সেন্টার, দিলীপ কান্তি শীলের সেলুন, মোহাম্মদ মিজানের মুদির দোকান, মোঃ কামালের ইলেকট্রিক দোকান, ফজল করিমের মাইক সার্ভিস এন্ড ইলেকট্রিক সেন্টার, মোঃ দেলোয়ারের ফার্নিচারের শো-রুম ও মোঃ বাবুলের বাবুল ষ্টোর।

ক্ষতিগ্রস্ত দোকানদার সৈয়দ মুহাম্মদ আবদুল আহাদ জানান, হুমায়ুনের মুরগীর সেইল সেন্টারে ইলেকট্রিক শার্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। বৈদ্যুতিক লাইন চালু থাকায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টায় ব্যর্থ হন তারা। তিনি আরো জানান, বিদ্যুৎ লাইন বন্ধ করে দেয়ার জন্য লোহাগাড়া পল্লী বিদ্যুতের ডিজিএমকে একাধিকবার ফোন করেছি। কিন্তু তিনি ফোন রিসিভ না করায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। ফলে ওই মার্কেটের সব দোকান পুড়ে ছাই হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *