চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin

পাহাড় থেকে আন্দোলনের হুশিয়ারী দিলেন বিএনপি

প্রকাশ: ২০১৮-০৮-১৯ ২২:২৫:৪৫ || আপডেট: ২০১৮-০৮-১৯ ২২:২৫:৪৫

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে অবৈধ শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে পাহাড় থেকে আন্দোলন শুরু করার হুশিয়ারী দিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

রবিবার (১৯ আগস্ট) সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে, স্বেচ্ছাসেবক দলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন। দলটির ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের সাথে নিয়ে দলীয় কার্যালয়ে কেক কাটার পর শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করে।

খাগড়াছড়ি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায়, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমানের সঞ্চালনায় খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ন সাধারণ সম্পাদক প্রশান্ত ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক নুর মোহাম্মদ হৃদয় প্রমুখ।

অনুষ্টানে যোগ দিতে আসা নেতাকর্মীদেরকে বিভিন্ন জায়গায় পুলিশ ও আওয়ামীলীগের সন্ত্রাসীরা বাধা দিয়েছে বলে অভিযোগ করে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেন,, দেশের জনগণকে নিরাপত্তা দিতে ব্যর্থ প্রশাসন। খাগড়াছড়িতে প্রকাশ্যে দিনে-দুপুরে নিরহ মানুষ হত্যাকারী, সন্ত্রাসী, চাঁদাবাজদের ধরতে পারে না পুলিশ।

বেগম জিয়াকে কারামুক্ত করে বিএনপিকে ক্ষমতায় আনতে কোরবানীর ঈদের পর পর অবৈধ শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে রাজপথে রক্ত দিয়ে হলেও পাহাড় থেকে আন্দোলন শুরু করার হুশিয়ারী দেন তিনি। এ সময় জেলা বিএনপিসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *