চট্টগ্রাম, , রোববার, ২৬ জুন ২০২২

admin

গরুবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত

প্রকাশ: ২০১৮-০৮-২০ ১২:১৫:১৩ || আপডেট: ২০১৮-০৮-২০ ১২:১৫:১৩

বীর কন্ঠ ডেস্ক :

ফেনীতে  গরুবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাস চালক লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের সিরাজ মোল্লার ছেলে শরিফ রহমান (৪২), চন্দরগঞ্জ উপজেলার মান্দারী গ্রামের জাহান আরা বেগম (৫০), রুমি (৩৫), পপি (১৩), শুভ (৮) ও রুমন (২)। এরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

এছাড়াও একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত চৌধুরী মিয়ার ছেলে আব্বাস উদ্দিন (৩৭), মান্দারী গ্রামের নুরুজ্জামানের ছেলে রাজু (২২), লামছড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রিয়াজ (২৪), আবুল কালামের ছেলে শাহ আলম (২২) ও আক্তার (৫০) গুরুতর আহত হয়ে আধুনিক ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রবাসী এক স্বজনকে আনতে লক্ষ্মীপুর থেকে মাইক্রেবাসযোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন তারা। মাইক্রোবাসটি মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে ইউটার্ন নেয়ার সময় গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ শিশু, ৩ নারীসহ ৬ জন নিহত হন। আহত হন অন্তত ৭ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপতালে পাঠান। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করতে পারলেও চালককে আটক করতে পারেনি পুলিশ।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অসীম কুমার সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *