চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

admin

লোহাগাড়ার যুবক হেলাল নগরীতে ট্রাকের চাপায় নিহত, আহত ২

প্রকাশ: ২০১৮-০৮-২০ ২০:৩৯:৩৪ || আপডেট: ২০১৮-০৮-২০ ২০:৩৯:৩৪

আলাউদ্দিন, বীর কন্ঠ : 

চট্টগ্রামের শুলকবহর এলাকায় বেপরোয়া ট্রাকের চাপায় পিষ্ট হয়ে হেলাল উদ্দিন (৩২) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (২০ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন  ।

নিহত হেলাল লোহাগাড়ার সদরের দরবেশ হাট এলাকার সওদাগর পাড়ার মৃত আব্দুল হাকিমের পুত্র। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন একই এলাকার শামসুল আলমের পুত্র আরিফুল ইসলাম (৩০)।অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে মোটর সাইকেল চালিয়ে নামার সময় পেছন থেকে একটি বেপরোয়া গতির ট্রাক(ফেনী- ট- ০৫০২৫৩) মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে মোটর সাইকেলের তিন আরোহী রাস্তায় ছিটকে পড়ে। এতে হেলালের মাথার উপর দিয়ে ট্রাকটির চাকা উঠে যায়।

ফলে মাথা ফেটে ঘটনাস্থলেই নিহত হয় হেলাল। বাকি দুইজন গুরুতর আহত হয়। ঘটনার পর উপস্থিত জনতা ট্রাকের চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, হেলালের লাশ চমেক হাসপাতালের মর্গে রাখা আছে। বাকি দুইজনকে নগরীর একটি প্রাইভেট মেডিকেলে ভর্তি করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *