চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

admin

খাগড়াছড়িতে বাস উল্টে নিহত ১ আহত ১৫

প্রকাশ: ২০১৮-০৮-২১ ২১:৩৭:৫৭ || আপডেট: ২০১৮-০৮-২১ ২১:৩৭:৫৭

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে মো: এরশাদ মিয়া (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ আরো অন্তত ১৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার (২১আগষ্ট) বেলা ১১টার দিকে জেলার আলুটিলা বড় ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এরশাদ মিয়া পানছড়ি উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। ব্যাক্তিগত জীবনে বিবাহিত ও তিন সন্তানের জনক। সে চট্টগ্রামে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করত। ঈদ উল আযহা উপলক্ষে স্বজনদের সাথে ঈদ করতে বাড়ি আসছিল।
জানা গেছে, চট্টগ্রাম থেকে খাগড়াছড়ির উদ্দ্যেশ্য ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি খাগড়াছড়ির আলুটিলা বড় ব্রিজ নামক এলাকায় পাহাড় নামার সময় চালক ফোনে কথা বলার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: নয়নময় ত্রিপুরা জানান, আহতদের মধ্যে দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। গুরতর আহত দশজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাহাদাত হোসেন টিটো, বিষয়টি নিশ্চিত করে বলেন, বাসটিকে আটক করা হয়েছে। তবে গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *