চট্টগ্রাম, , রোববার, ২৬ জুন ২০২২

admin

পটিয়ার এম পি’র উদ্যোগে তিন দিনের ফ্রী বাস সার্ভিস উদ্বোধন

প্রকাশ: ২০১৮-০৮-২১ ১৬:১৯:০৭ || আপডেট: ২০১৮-০৮-২১ ১৬:১৯:০৭

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ:

পটিয়ার এমপির প্রতিষ্টিত পটিয়া ফাউন্ডেশনের ব্যবস্হাপনায় আজ মঙ্গলবার দুপুর থেকে পটিয়ার যাত্রীদের জন্য তিন দিনের ফ্রী বাস সার্ভিস শুভ উদ্বোধন করা হয়েছে। কণর্ফুলি ৩য় সেতু এলাকায় এ সার্ভিস উদ্বোধন করেন পটিয়া থেকে নির্বাচিত সাংসদ আলহাজ সামশুল হক চৌধুরী।

এ সময় উপস্হিত ছিলেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্বা আ ক ম সামশুজ্জমান চৌধুরী, স্বেচ্চাসেবক লীগ সভাপতি চেয়ারম্যান এম এ হাসেম, আ,লীগ নেতা এড.হোসেন রানা, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, আওয়ামী লীগ নেতা বদিউল আলম তুষার, ছাত্রলীগ নেতা কোরবান আলী, ইকবালুর রহমান ওপেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্চাসেবক লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

এমপি সামশুল হক চৌধুরী বলেন,পবিত্র ঈদুল আজহা ত্যাগের মানষিকতায় আদর্শিক জীবন গঠনের প্রেরণা নিয়ে আসে। এ ঈদে পশু নয়, মনের পশুত্ব দূর করে নিজেকে মোমিন বান্দা হিসেবে গড়ে তোলার শপথ নিতে হবে। তিনি পটিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদ এমন এক উৎসব। যেখানে ধনী গরিবের মাঝে কোন দূরত্ব থাকে না। তিনি কর্ণফুলী ৩য় সেতু থেকে মুজাফফরাবাদ পর্যন্ত ফ্রী বাস সার্ভিসের সেবা গ্রহনের আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ সারা বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। যার ধারাবাহিকতায় পটিয়ায় ও রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। তিনি পটিয়াবাসী কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকেও ঈদের শুভেচ্ছা জানান এবং উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ব থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *