চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

রাঙ্গুনিয়ায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা, ভাইসহ আটক ৩

প্রকাশ: ২০১৮-০৮-২১ ০০:৪২:০৪ || আপডেট: ২০১৮-০৮-২১ ০০:৪২:০৪

আব্বাস হোসাইন আফতাব, রাঙ্গুনিয়া প্রতিনিধি:

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে স্ত্রীর সামনে স্বামীকে ধারালো কিরিচ দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মো. আবদুর রাজ্জাক (৪৫)। তিনি সিএনজিচালিত অটোরিক্সা চালান। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁর স্ত্রী খুরশিদা বেগম (৩৭)ও পুত্র মো. রাকিব (১৩)। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের বাড়ি উপজেলার মরিয়ম নগর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড পূর্ব সৈয়দবাড়ি গ্রামে। সোমবার (২০ আগস্ট) রাত ১০ টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ খুনের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে। তারাঁ হলেন নিহত রাজ্জাকের বড় ভাই মো. মুছা (৫২), ভাবী রোজি আকতার(৪৫) ও ভাতিজা শরিফুল ইসলাম ওরফে আসিফ(২০)।

রাঙ্গুনিয়া থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, “ খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডের তদন্ত হচ্ছে।”
জানতে চাইলে মরিয়ম নগর ইউপি’র(ইউনিয়ন পরিষদ) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.সেলিম প্রথম আলোকে বলেন, “ দীর্ঘদিন ধরে মো. মুছা ও মো. আবদুর রাজ্জাকের পরিবারের মাঝে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। রাতে পূর্ব সৈয়দবাড়ী গ্রামে নিজ বাড়ির উঠানে দুই ভাইয়ের মধ্যে তর্কবির্তক লেগে যায়। পরে ঘটনাটি মারামারিতে রুপ নেয়। মারামারির ঘটনায় স্ত্রীর সামনে ঘটনাস্থলে মারা যায় রাজ্জাক। আহত হয় তার স্ত্রী ও ছেলে। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত ঘোষনা করে। তাঁর স্ত্রী ও ছেলেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *