চট্টগ্রাম, , সোমবার, ২৭ জুন ২০২২

admin

লোহাগাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন ড.নদভী এমপি

প্রকাশ: ২০১৮-০৮-২২ ০০:৫১:৩১ || আপডেট: ২০১৮-০৮-২২ ০০:৫১:৩১

আলাউদ্দিন, বীর কন্ঠ :  

লোহাগাড়া সদর ইউনিয়নের  দক্ষিণ সুখছড়ি দরবার শরীফ ষ্টেশনের মোঃ আলী মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ দোকানদারের মাঝে নগদ ৫ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছেন  চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি । মঙ্গলবার (২১ আগষ্ট) রাত ৯টায়  অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন শেষে এই নগদ অর্থ বিতরণ করেন তিনি।

এসময় তিনি বলেন,দোকানগুলে পুড়ে ছাই হয়ে যাওয়ার ঘটনায় উপজেলা সমন্বয় মিটিং-এ একটি তদন্ত টিম ঘটন করা হবে। তদন্ত টিমে যদি বিদ্যুৎ এর গাফিলাতির প্রমাণ পাওয়া যায়,অবশ্যই আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন,তানিজস্ব তহবিল হতে ১২ দোকানদারকে আর্থিকভাবে সহযোগিতা দিয়েছি।বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী ত্রান তহবিল ও দুর্যোগ ব্যবস্হাপনা মন্ত্রনালয় হতে ক্ষতিগ্রস্হ দোকান মালিকদের জন্য আর্থিক অনুদানের ব্যবস্হা গ্রহনের আশ্বাস দেন।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম,লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিবাস দাশ সাগর,বিশিষ্ট আলেমেদ্বীন শাহজাদা মাওলানা নাসেরুল হক চিশতি,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাট,এসএম আবদুল জব্বার,,দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ,দক্ষিণ জেলা যুবলীগের সদস্য নুরুল আলম জিকু, আওয়ামীলীগ নেতা রশিদ আহমদ ,পুটিবিলা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান বাবু সুজিত বড়ুয়া কাজল,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোরশেদুল আলম নিবিল,যুবলীগ নেতা সালাহ উদ্দিন সিকদার,মিকরাজ উদ্দিন পিন্সু,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও অত্র এলাকার কৃতি সন্তান রকসি সিকদার।

উল্লেখ্য, গত ১৯ আগষ্ট রাত ৩টায় দক্ষিণ সুখছড়ি দরবার শরীফ ষ্টেশনের মোঃ আলী মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২ টি দোকান পুড়ে ছাই হয়ে যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *