চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

admin

খাগড়াছড়িতে সনাতন সমাজ কল্যান পরিষদের কাউন্সিল সম্পন্ন:

প্রকাশ: ২০১৮-০৮-২৫ ১৪:৫৩:০৩ || আপডেট: ২০১৮-০৮-২৫ ১৪:৫৩:০৩

 

শংকর চৌধুরী,খাগড়াছড়ি॥

পাহাড়ে বসবাসরত সনাতন ধর্মাবলম্বী জনগোষ্ঠীর সামাজিক শান্তি,নিরাপত্তা ও সমাজের বৃহত্তর কল্যাণে নিরলস ভাবে কাজ করে চলা। হিন্দু সম্প্রদায়ের অন্যতম অরাজনৈতিক সামাজিক সংগঠন, খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদর সদর উপজেলা কমিটির কাউন্সিল সম্পন্ন হয়েছে।

কাউন্সিল উপলক্ষে শুক্রবার (২৪ আগস্ট) বিকেলে জেলা শহরের শহীদ কাদের সড়কস্থ অরুনিমা কমিউনিটি সেন্টারে সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক,বিশিষ্ট সমাজ সেবক ও ধর্মানুরাগী সজল বরণ সেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় সকল সদস্যবৃন্দদের উপস্থিতিতে সংগঠনের কার্যকরি সদস্য গৌতম কর্মকারের প্রস্তাবে ও কাজল কান্তি দে এর সমর্থনে অন্য প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় সুজিত দাশকে সভাপতি ও সুমন আচার্য্যকে সাধারণ সম্পাদক এবং উৎপল দে’র প্রস্তাবনায় ও সুভাষ দাশ সমর্থন করায় উপস্থিত সকলের সন্মতিক্রমে উত্তম দে রনিকে সাংগঠনিক সম্পাদক এবং উৎপল দে ও সুভাষ দাশকে সহ-সাংগঠনিক সম্পাদক মনোনিত করা হয়েছে।

কাউন্সিলে মনোনিতদের আগামী ১৫ দিনের মধ্যে ৩১ সদস্য বিশিস্ট কমিটি সম্পূর্ণ করে সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রিয় কমিটিকে জমা দিতে বলা হয়েছে বলে জানান, সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক,বিশিষ্ট সমাজ সেবক ও ধর্মানুরাগী সজল বরণ সেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *